সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের খাবারের পদ জানলে জিভ ভিজবে আপনারও

বিনোদন ডেস্ক
| আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১১:০২ | প্রকাশিত : ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১৭

রবিবারের রাতটা পোহালেই সোমবার (৬ ফেব্রুয়ারি) বিয়ে করতে চলেছেন বলিউডের জনপ্রিয় জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে একেবারে রাজকীয় কায়দায় হতে চলেছে সেই বিয়ে। ইতোমধ্যে সেখানে পৌঁছে গেছেন হবু বর-কনে ও তাদের পরিবার।

যদিও এই বিয়ে নিয়ে এখনো সেভাবে কিছু প্রকাশ করেননি সিদ্ধার্থ-কিয়ারা। তবে খবর তো আর পড়ে থাকে না। শোনা যাচ্ছে, হাই-প্রোফাইল অতিথিদের জন্য বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে দুই তারকার পক্ষ থেকে। খাওয়া থেকে ঘোরাফেরা, থাকছে নানা বন্দোবস্ত।

প্রথমে দেখে নেওয়া যাক কী কী থাকছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের খাবারের মেনুতে। শোনা যাচ্ছে রাজস্থানের নানা অথেন্টিক খাবার থাকছে। সঙ্গে অতিথিদের জন্য থাকবে চাইনিজ, জাপানিজ, ইটালিয়ান, আফগানি কাবাব। বাদ পড়ছে না মোগলাই খানাও। পাঞ্জাবের বিখ্যাত মাকাইয়ের রুটি আর সরষো কা শাকও।

ডেজার্টেও কিন্তু রয়েছে একাধিক অপশন। লাড্ডু থেকে রাবড়ি, ক্ষীর থেকে সোহন হালুয়া। মানে অতিথিরা অন্তত কয়েকটা দিন ডায়েট ভুলে হাত চেটে খাবেন।

৪ থেকে ৭ ফেব্রুয়ারির জন্য গোটা বুটিক হোটেলটাই বুক করেছেন সিদ্ধার্থ-কিয়ারা। অতিথি তালিকায় রয়েছে ১০০ এর কাছাকাছি নাম। যার মধ্যে রয়েছেন মুকেশ আম্বানির কন্যা ইশা আম্বানি, করণ জোহর, সস্ত্রীক শাহিদ কাপুর ও বরুণ ধাওয়ান।

হাই প্রোফাইল অতিথিদের কথা মাথায় রেখে বুকিং করা হয়েছে ৭০টি বিলাসবহুল গাড়ি। নিরাপত্তাতেও থাকবে যথেষ্ট কড়াকড়ি। অতিথিদের ফোন নিয়ে যাওয়ার অনুমতি নেই বিয়ে ও প্রাক-বিয়ের আসরে। বলিউড কিং শাহরুখ খানের প্রাক্তন দেহরক্ষী ইয়াসিন খানকে বিয়ের নিরাপত্তা ব্যবস্থা দেখাশোনার জন্য দায়িত্ব দিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা।

এছাড়া অতিথিদের মনোরঞ্জনের জন্য বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও খবর রয়েছে। থাকছে মরুভূমি ভ্রমণের ব্যবস্থা। রাজস্থানের ঐতিহ্যবাহী পুতুল নাচও থাকছে এখানে। অতিথিদের দেওয়া উপহারের মধ্যে একটি স্পা ভাউচারও অন্তর্ভুক্ত করা হয়েছে।

‘শেরশাহ’ ছবিতে কাজ করার সময় একে-অপরের কাছাকাছি আসেন সিদ্ধার্থ-কিয়ারা। মাঝে দুজনের আলাদা হয়ে যাওয়ার খবরও শোনা গিয়েছিল। সেই ঝামেলা মিটিয়েছিলেন সিদ্ধার্থের মেন্টর পরিচাল-প্রযোজক করণ জোহর দায়িত্ব নিয়ে। বছর দুই প্রেমের পর অবশেষে পরিণতি পাচ্ছে এই সম্পর্ক।

(ঢাকাটাইমস/০৫ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :