শাকিব খান ও জোভানকে নিয়ে মুখ খুললেন পূজা চেরি, তবে…

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:০৭

এক বছরের বেশি সময় ধরে ফিল্মি ক্যারিয়ারের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চায় চিত্রনায়িকা পূজা চেরি। গত বছর ছোটপর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভানের সঙ্গে তার ঘনিষ্ঠ কয়েকটি ছবি ভাইরাল হয়। সেখান থেকে ছড়ায় তাদের প্রেমের গুঞ্জন। পরে গুঞ্জন ছড়ায়, তিনি ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে প্রেম করছেন, ধর্ম পাল্টে নাকি তাকে বিয়েও করেছেন।

এসব গুঞ্জন নিয়ে আগেও টুকটাক কথা বলেছেন পূজা চেরি। মুখ খুলেছিলেন নায়িকার মা ঝর্ণা রায়ও। সব গুঞ্জনকে গুজব বলেই বরাবর উড়িয়ে এসেছেন মা-মেয়ে। সেই একই বিষয় নিয়ে আবারও মুখ খুলেছেন পূজা চেরি। এবার সবিস্তারে কথা বলেছেন ‘গ্ল্যামার’ নামে বিনোদন সংবাদ ভিত্তিক একটি অনুষ্ঠানে। তবে পর্বটি এখনো প্রচার হয়নি, একদিন বাদেই হবে।

জানা গেছে, ‘গ্ল্যামার’ অনুষ্ঠানটি সোমবার (৬ ফেব্রুয়ারি) থেকে প্রচারিত হবে আরটিভির পর্দায়। প্রতি সপ্তাহের সোমবার অনুষ্ঠানটি এই বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে। সেখানে উপস্থিত থাকবেন বিনোদন জগতের এক বা একাধিক তারকা। অনুষ্ঠানটির প্রথম পর্বের অতিথি হয়েছেন পূজা চেরি।

অনুষ্ঠানটির প্রযোজক নাট্য নির্মাতা দীপু হাজরা। তিনি জানিয়েছেন, প্রথম পর্বের অতিথি পূজা চেরির সঙ্গে আলাপে উঠে এসেছে সিনেমা নাকফুলের কাব্যর শুটিং স্মৃতি, তার সুখ-দুঃখ এবং গ্ল্যামারের গল্প। কীভাবে পূজা নিজেকে ফিট রেখেছেন, সেই বিষয়েও আলোচনা করেছেন নায়িকা। এর পাশাপাশি শাকিব খান ও জোভানের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন নিয়েও সবিস্তারে বলেছেন।

অনুষ্ঠানটির রেকর্ডিং শেষে পূজা বলেন, ‘খুবই ভালো লাগছে। অনেকদিন পর মন খুলে আলোচনা করতে পেরেছি। কিছু বিষয়ে খোলাখুলি আলোচনা করেছি। আশা করি, সে আলোচনা শুনে আমার ভক্তদের ভুল ধারণা দূর হয়ে যাবে। যারা আমাকে পছন্দ করেন তারা হয়তো নানা বিষয়ে না জেনেই আমাকে ভুল বুঝেছেন। আশা করি, অনুষ্ঠানটি দেখলে তাদের সে ভুল ধারণা আর থাকবে না।’

শিশুশিল্পী হিসেবে অভিনয়ে হাতেখড়ি পূজা চেরির। কাজ করেছেন ভালোবাসার রঙ, তবুও ভালোবাসি, অগ্নি, ভালোবাসতে মন লাগে, ব্ল্যাকমেইল, কৃষ্ণপক্ষ, বাদশাহ- দ্য ডন ছবিগুলোতে। প্রাপ্তবয়স্ক নায়িকা হিসেবে পূজার প্রথম ছবি ২০১৮ সালের ‘নূর জাহান’। পরবর্তীতে তাকে পোড়ামন ২, দহন, প্রেম আমার ২, শান, গলুইয়ের মতো ব্যবসাসফল ছবিগুলোতে দেখা গেছে।

(ঢাকাটাইমস/০৫ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :