জনগণের সেবায় গাফিলতি করলে কঠোর ব্যবস্থা: ফরিদপুরের ডিসি

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:২৩

জনগণের সেবায় গাফিলতি করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে সতর্ক করেছেন ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল আহসান তালুকদার।

তিনি বলেন, প্রতিটি সরকারি সেবা জনগণের বাড়িতে পৌঁছে দেওয়ার জন্য প্রধানমন্ত্রী আমাদের নির্দেশনা দিয়েছেন। আমরা সেই সেবা পৌঁছে দিতে উদ্যোগ গ্রহণ করেছি। এতে যদি কারো গাফিলতি থাকে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে ফরিদপুরের সালথা উপজেলার সোনাপুর ইউনিয়ন জন্ম-মৃত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটির সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক বলেন, জন্ম-মৃত্যু নিবন্ধনে যদি কোনো ইউনিয়ন পরিষদের মেম্বার অথবা গ্রাম পুলিশের ব্যর্থ উদ্যোগ ধরা পড়ে বা সরকারি দপ্তরে সেবা নিতে এসে যদি কেউ হয়রানির শিকার হন, তাহলে আমাকে জানাবেন, আমি সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আক্তার হোসেন শাহিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সালাউদ্দীন আইয়ুবী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পরিতোষ বাড়ৈ, সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খায়রুজ্জামান বাবু মোল্যা প্রমুখ।

এরআগে জেলা প্রশাসক কাউলীকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়, উপজেলা ভূমি অফিস, বাংরাইল ভূমি অফিস, কুমারপট্টি আশ্রয়ণ প্রকল্প ও সোনাপুর ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করেন। দুস্থ, অসুস্থ ও ভিক্ষুকদের পূর্নবাসনের লক্ষে আর্থিক সহায়তা প্রদান করেন। সালথা বাজারের ব্যবসায়ীদের মাঝে ডিলিং লাইসেন্স বিতরণ করেন। এ ছাড়া শিক্ষার মান নিয়ে উপজেলা মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় করেন তিনি।

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :