সড়ক দুর্ঘটনায় পদ্মা রেল প্রকল্পের চীনা সার্ভে ইঞ্জিনিয়ার নিহত

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৪২ | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:২৫

পদ্মা সেতু রেলওয়ে প্রকল্পের এক চাইনিজ সার্ভে ইঞ্জিনিয়ার ডাবল কেবিন পিকআপ ও ড্রাম ট্রাক সংঘর্ষে নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ৪ জন।

ঘটনাটি মাদারীপুরের শিবচর উপজেলার সন্ন্যাসীরচর দৌলতপুর বাঁচামারা ব্রিজের কাছে হাইওয়ে এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে ঘটেছে।

নিহত চীনা নাগরিক সাংবিন (৩১) পদ্মা সেতু রেল প্রকল্পের ডিভিশন-২ এর ৪ নম্বর ইউনিটে সার্ভে ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন শিবচর হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুল্লাহেল বাকী।

স্থানীয়দের বরাতে আব্দুল্লাহেল বাকী জানান, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ভাঙ্গা থেকে ঢাকাগামী পদ্মা সেতু রেলওয়ে প্রকল্পের ডাবল পিকআপ গাড়ি শিবচর উপজেলার দৌলতপুর বাঁচামারা ব্রিজের কাছে হাইওয়ে এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে একটি বালুবাহী ড্রামট্রাকের সাথে সংঘর্ষ হয়। সংঘর্ষে পিকআপটি দুমড়ে মুচড়ে যায়। এতে চীনা সার্ভে ইঞ্জিনিয়ার সাংবিনসহ ৫ জন আহত হয়। এসময় তাদেরকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। ঢাকায় নেওয়ার পথে সার্ভে ইঞ্জিনিয়ার সাংবিন মারা যান। এ ঘটনায় আরো একজনের অবস্থা গুরুতর বলে জেনেছি।

তিনি আরো বলেন, ‘এই ঘটনায় বালু বোঝাই ট্রাকটি আটক করা যায়নি। ট্রাকের নম্বর-প্লেটও জানা নেই। তবে বিভিন্ন স্থানের সিসিটিভি ফুটেজ দেখে শনাক্তের চেষ্টা চলছে। যদি শনাক্ত করা যায়, তাহলে দ্রুতই তাকে গ্রেপ্তার করা সম্ভাব হবে।’ তবে এ ঘটনায় পদ্মা সেতু রেলওয়ে প্রকল্পের কারো সাথে কথা বলা যায়নি।

(ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :