বিএনপির পদযাত্রাকে আওয়ামী লীগ ভয় পায়: গয়েশ্বর

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৪৭

গণতন্ত্র পুনরুদ্ধার এবং সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে বিএনপি যে পদযাত্রা কর্মসূচি পালন করছে সেটিকে আওয়ামী লীগ ভয় পায় মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার বিকালে নারায়ণগঞ্জ শহরে খানপুর এলাকায় মহানগর বিএনপির আয়োজিত পদযাত্রা কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি মন্তব্য করেন।গয়েশ্বর চন্দ্র রায় বলেন, বিএনপির পদযাত্রাকে আওয়ামী লীগ ভয় পায়। বিএনপি রাজপথে থেকেই জনগণের অধিকার আদায় করবে৷ তত্ত্বাবধায়ক সরকার আইন পাস করে আওয়ামী লীগ সরকার পদত্যাগ করলে বিএনপি আন্দোলনে যাবে না, নির্বাচন করবে।

তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, দেশের বিশিষ্টজন ও নিরপেক্ষ লোক দিয়ে নিরপেক্ষ সরকার গঠর করে সরাসরি মাঠে এসে নির্বাচন করেন। আপনারা কেন এত ভয় পান। এতই যদি ভয় পান, তবে একটি আইন পাস করেন, যে আপনি পদত্যাগ করে ক্ষমতা ছাড়ার পর আপনাকে কেউ কিছু বলতে পারবে না।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, গুম, খুন আর দুর্নীতি হচ্ছে আওয়ামী লীগ সরকারের রাজনীতি। শেয়ার বাজারের টাকা কোথায় গেল। সব টাকা পাচার হয়ে গেছে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বলেন, খালেদা জিয়ার মুক্তি, বিদ্যুৎ, গ্যাস ও নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে আগামী ২৫ ফেব্রুয়ারি সব জেলায় পদযাত্রা কর্মসূচি ঘোষণা করা হলো।

নারায়ণগঞ্জ মহাননগর বিএনপির আহবায়ক সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে পদযাত্রা কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, কেন্দ্রীয় কমিটির সদস্য মনিরুজ্জামানসহ নেতৃবৃন্দ।

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার, একটি অবৈধ সরকারের কবল থেকে দেশকে রক্ষা করা, একটি সুষ্ঠু নির্বাচনের জন্য সংগ্রাম করার জন্য আমরা মাঠে নেমেছি। আমরা আশা করি অচিরেই এই সরকার একটি তত্ত্বাবধায়ক সরকার প্রনয়ণ করবে, যে সরকারের মাধ্যমে একটি অবাধ, সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচন হবে।

(ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

প্রধানমন্ত্রী কি সাবেক আইজিপির অবদান ভুলতে পারবেন, প্রশ্ন রিজভীর

ফিলিস্তিনে গণহত্যা বন্ধ ও স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠা করার দাবিতে ওলামা লীগের মানববন্ধন

দুর্নীতির প্রশ্রয়দাতাদেরও বিচার করতে হবে: ১২দলীয় জোট

কোনো রাজনৈতিক দলের নেতাকর্মীকে জেলে পাঠানোর এজেন্ডা আ.লীগের নেই: কাদের

সরকারবিরোধী আন্দোলনে বিএনপির সঙ্গে একমঞ্চে ওঠছে জামায়াত!

রাজপথে তারুণ্যের বিপ্লবে ফ্যাসিবাদের পতন ঘটাতে হবে: নুর

বিএনপি-জামায়াত দেশের রাষ্ট্রীয় ব্যবস্থা ধ্বংসের ষড়যন্ত্র করছে: নাছিম

১৪ দলের বৈঠকে নেতাদের ক্ষোভ, শেখ হাসিনা বললেন ঐক্যবদ্ধ থাকতে হবে

আজিজ-বেনজীরের দুর্নীতির দায় সরকার এড়াতে পারে না: দুদু

সাবেক সংসদ সদস্য মানু মজুমদারের মরদেহে আ.লীগের শ্রদ্ধা

এই বিভাগের সব খবর

শিরোনাম :