কেরানীগঞ্জে স্কুলছাত্রকে শ্বাসরোধে হত্যা

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৩৪

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ পানগাঁও পোর্ট সড়কের পাশে আজিজুল ইসলাম (১৫) নামে এক স্কুলছাত্রকে গলায় বেল্ট পেঁচিয়ে শ্বাসরোধে করে হত্যা করেছে অটোরিকশা ছিনতাইকারী চক্র।

শনিবার রাত ২টায় অপসোনিন ফার্মাসিটিক্যালসের কারখানার পাশে কলাগাছের ঝোপের ভেতর থেকে আজিজুল ইসলামের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সে মীরেরবাগ ওরিয়েন্ট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

নিহত আজিজুল ইসলামের চাচা নজরুল ইসলাম জানান, আজিজুল শুভাঢ্যা ইউনিয়নের মীরেরবাগ এলাকায় হাজি রূহুল্ল্যাহর বাড়িতে পরিবারের সাথে ভাড়া থাকত। পরিবারের অভাবের কারণে লেখাপড়ার পাশাপাশি প্রতিদিন বিকালে অটোরিকশা চালাত। শনিবার সন্ধ্যায় সে প্রতিদিনের মতো রিকশা নিয়ে বের হয়, তার সাথে রবিউল (১০) নামে একটি ছোট ছেলেও ছিল । রবিউলকে মারধর চরথাপ্পড় মেরে চালককে ধরে নিয়ে যায়। রাত ১০টার রবিউল ঘটনা জানালে পরিবার পুলিশকে খবর দেয়। তারা ঘটনাস্থলে পৌঁছে খোঁজাখুঁজি করে কলা বাগানের ভেতর লাশ পায়। ছিনতাইকারীচক্র আজিজুলকে হত্যা করে রিকশা নিয়ে পালিয়ে গেছে। পুলিশ ধারণা করছে, অটোরিকশা ছিনিয়ে নিতে গলায় বেল্ট পেঁচিয়ে শ্বাসরোধ করে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

এসআই জহিরুল হক জানান, রাত সোয়া ১টায় উদ্ধার করি, লাশ সুরতহাল শেষ করে রাত ২টায় লাশ মিটফোর্ড হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আজিজুলের গ্রামের বাড়ি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার গোয়াবাড়িয়া গ্রামে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি শাহ জামান জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত চলছে। হত্যাকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :