বগুড়ায় স্টেডিয়ামের ভেন্যুর দাবিতে এবার শিকল বেঁধে অনশনে রুমেল

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ মার্চ ২০২৩, ১৮:৪৭ | প্রকাশিত : ১৯ মার্চ ২০২৩, ১৮:০২

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামের ভেন্যু বাতিলের প্রতিবাদে হাতে-গলায় শিকল বেঁধে আবারও অনশন পালন করছেন মো. হুমায়ুন আহম্মেদ রুমেল।

রবিবার সকালে আবার বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম থেকে বিসিবির লোকবল প্রত্যাহারসহ ভেন্যু বাতিল করার প্রতিবাদে গলায় ও হাতে শিকল বেঁধে কাফনের কাপড় পরে অনশন করতে দেখা যায় তাকে। তবে এবার তার অনশনের ব্যানারে আমরণ অনশনের জায়গায় প্রতিবাদী অনশন লেখা দেখা যায়।

এর আগে, ৮ মার্চ দুপুর আড়াইটার দিকে দীর্ঘ প্রায় ৮০ ঘণ্টা পর শহরের মুজিবমঞ্চে কাফনের কাপড় পরে আমরণ অনশনে থাকা যুবক হুমায়ুন আহমেদ রুমেল তার কর্মসূচি স্থগিত ঘোষণা করেছিলেন।

বগুড়া জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ শামীম কামাল ১৮ মার্চের মধ্যে ইতিবাচক সিদ্ধান্ত আসবে এমন আশ্বাসের কথা জানিয়ে রুমেলকে পানি ও জুস পান করিয়ে অনশন ভাঙান। এসময় বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জেএম রউফ, যুবলীগ নেতা জহুরুল ইসলাম মানিক, রোকনুজ্জামান রাজন, লিটন রহমান ও ছাত্রনেতা মুকুল ইসলাম উপস্থিত ছিলেন।

এ বিষয়ে হুমায়ুন আহমেদ রুমেল বলেন, জেলা ক্রীড়া সংস্থার আশ্বাসে ১৮ মার্চ পর্যন্ত আমি আমার অনশন স্থগিত ঘোষণা করেছিলাম। ১৮ তারিখের মধ্যে ইতিবাচক সিদ্ধান্ত না আসায় আমি আবারও অনশন শুরু করি। বগুড়ায় কাজ না হলে আমি ঢাকা জাতীয় প্রেসক্লাবের সামনে গিয়ে আমরণ অনশন শুরু করব।

উল্লেখ্য, গত ২ মার্চ জাতীয় ক্রীড়া পরিষদে চিঠি পাঠিয়ে চান্দু স্টেডিয়াম ভেন্যু বাতিলের সিদ্ধান্ত জানায় বিসিবি। এতে অভিযোগ করা হয়, গত কয়েক বছর ধরেই বোর্ডের ম্যাচ আয়োজনে অসহযোগিতা করছে বগুড়া জেলা ক্রীড়া সংস্থা। চিঠি দেয়ার পাশাপাশি বগুড়ায় নিয়োগপ্রাপ্ত বিসিবির ১৭ কর্মকর্তা ও কর্মচারীকে ক্লোজড করে মিরপুরে রিপোর্ট করতে বলা হয়। একই সঙ্গে কার্গোতে করে ঢাকায় নেয়া হয়েছে গ্রাউন্ড রক্ষণাবেক্ষণের যন্ত্রপাতি থেকে শুরু করে ইনডোরের নেট, ম্যাট সবকিছু।

বিসিবির ভেন্যুর তালিকা থেকে শহীদ চান্দু স্টেডিয়াম বাদ পড়ায় ক্ষুব্ধ বগুড়ার ক্রিকেটপ্রেমীরা। প্রতিবাদে স্টেডিয়াম প্রাঙ্গণ ও সাতমাথায় মানববন্ধন করেছেন বগুড়াবাসী।

(ঢাকাটাইমস/১৯মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :