দিনে আবেগী বার্তা, রাতে একসঙ্গে ছেলের জন্মদিন পালন শাকিব-বুবলীর

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ মার্চ ২০২৩, ১৩:২৬ | প্রকাশিত : ২২ মার্চ ২০২৩, ১৩:২১

মঙ্গলবার ছিল চিত্রনায়ক শাকিব খান ও শবনম ইয়াসমিন বুবলীর ছেলে শেহজাদ খান বীরের চতুর্থ জন্মদিন। এদিন সকালে ছেলেকে নিয়ে ফেসবুকে আবেগী বার্তা দেন বুবলী। ছোট ছেলের বিশেষ দিনে শাকিব খানও জানান শুভেচ্ছা। এরপর রাতে বীরের জন্মদিন পালন করলেন শাকিব-বুবলী একসঙ্গে।

কিং খান এরইমধ্যে বিভিন্ন সাক্ষাৎকারে পরিষ্কার জানিয়েছেন, প্রথম স্ত্রী অপু বিশ্বাসের মতো দ্বিতীয় স্ত্রী বুবলীর সঙ্গেও তার কোনো সম্পর্ক নেই। তবে দুই ছেলের প্রতি তার টান এবং দায়িত্ববোধ আজীবনই থাকবে। মঙ্গলবার রাতে ছোট ছেলের জন্মদিনে বুবলীর সঙ্গে একত্রে কেক কেটে নিজের কথাই আরও একবার প্রমাণ করলেন ঢালিউড সুপারস্টার।

এদিন বীরের জন্মদিনের উৎসবে শাকিব খানের মা-বাবা এবং বোনও উপস্থিত ছিলেন। বুধবার বুবলীর ফেসবুকে পোস্ট হওয়া কয়েকটি ছবিতে সেই দৃশ্য ফুটে উঠেছে। ছবিতে আরও দেখা যায়, বেশ জাকজমকপূর্ণ আয়োজনেই ছেলের জন্মদিন পালন করেছেন তারা।

এর আগে বীরের জন্মদিনের দিন ছেলের প্রথম বয়সের একটি ছবি ফেসবুকে পোস্ট দিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেন বুবলী। অন্যদিকে শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুক পেজে ছেলের সঙ্গে একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান। ক্যাপশনে লিখেন, ‘শুভ জন্মদিন বাবা’। সেই সঙ্গে জুড়ে দিয়েছেন একটি লাভ ইমোজি।

পারিবারিক আয়োজনে শাকিব-বুবলীর এমন যৌথ উপস্থিতি ভক্তদের মনে নিঃসন্দেহে কিছুটা হলেও আনন্দ দিচ্ছে। যার নজির দেখা যায় বুবলীর পোস্টের কমেন্ট বক্সে। বীরকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি অনেকেই এই জুটির প্রতি ভালোবাসা প্রকাশ করছেন।

জানা গেছে, জন্মদিনে ছেলে বীরকে একটি লাল গাড়িও উপহার দিয়েছেন শাকিব খান। রাস্তায় চলাচলের মতো না হলেও ঘরে দিব্যি ঘুরে-বেড়াতে পারবে সেটি চালিয়ে। সেই গাড়িতে বসেই উচ্ছ্বাসের সঙ্গে ক্যামেরাবন্দী হয়েছেন বুবলী ও বীর।

এর আগে গত বছরের ২৭ সেপ্টেম্বর বড় ছেলে আব্রাহাম খান জয়ের জন্মদিনেও দায়িত্বশীল পিতার নজির দেখার শাকিব খান। একসঙ্গে কেক কাটেন প্রথম স্ত্রী তথা জয়ের মা চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে। সেই আয়োজনেও কিং খানের মা-বাবা এবং বোন উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২২মার্চ/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :