হালুয়াঘাটে ডাকাতির দুই দিন পর আটক ৫

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০২৩, ২২:২৮

ময়মনসিংহের সীমান্তবর্তী হালুয়াঘাটের নাগলা এলাকায় এক ব্যবসায়ীর কর্মচারীকে ছুরিঘাতে প্রকাশ্য কুপিয়ে ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনার দুই দিন পর সাড়ে ৫ লাখ টাকাসহ ৫ জনকে আটক করা হয়েছে।

বুধবার বিকাল ৪টায় ময়মনসিংহ জেলা পুলিশের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন পুলিশ সুপার (এসপি) মাছুম আহম্মেদ ভূঞা।

আটকরা হলেন- ইলিয়াস (২৭), রফিকুল ইসলাম (২৬), ফাহিম (২০), রিপন মিয়া (২৫) ও আরাফাত হোসেন আকাশ (২৪)। এর মধ্যে রিপন ও আকাশ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, হালুয়াঘাট উপজেলার নাগলা বাজার এলাকার ব্যবসায়ী মোস্তফা কামাল (৪০) গত ২৭ মার্চ নাগলা বাজার থেকে তার দোকানের কর্মচারী মিসবাহুলকে দিয়ে ১২ লক্ষ টাকা ধারা বাজার রুপালী ব্যাংকে রাখার জন্য পাঠান। মিসবাহুল টাকা ব্যাগে নিয়ে নাগলা বাজার থেকে স্থানীয় ধারা বাজারের রুপালী ব্যাংকে জমা দিতে যাত্রীবাহী মাহেন্দ্রযোগে রওনা দেন।

মিসবাহুল বীরগুছিনা (গরপাড়া) এলাকায় ময়মনসিংহ হালুয়াঘাট আঞ্চলিক সড়কের পশ্চিম পার্শ্বের রাস্তায় পৌঁছালে ৬/৭ জনের ডাকাতদল অস্ত্রের মুখে মাহেন্দ্রটি জিম্মি করে মিজবাহুলের কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে মিজবাহুল বাধা দিলে তাকে এলোপাথারি কুপিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে চলে যায় ডাকাতরা।

এ ঘটনায় মঙ্গলবার ভুক্তভোগী ব্যবসায়ী মোস্তফা কামাল (৪০) হালুয়াঘাট থানায় একটি মামলা করেন। ওই মামলায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ এ ঘটনায় জড়িত ৫ ডাকাতকে আটক করে। এদের মধ্যে আসামি ইলিয়াস ও রিপন মিয়া হালুয়াঘাট থানার একাধিক মামলার আসামি বলেও জানান এসপি।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ, ফালগুণি নন্দি, হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান খান প্রমুখ।

(ঢাকাটাইমস/২৯মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :