শরীয়তপুরে ঘুমের মধ্যে আগুনে দগ্ধ ৩ ভাইবোন, দুজনের মৃত্যু

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ এপ্রিল ২০২৩, ১৬:২৫ | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০২৩, ১৫:৪৬

শরীয়তপুরের সখিপুরে নিজ ঘরে আগুনে দগ্ধ দুই ভাইবোন হাসপাতালে মারা গেছে। মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়। এ ঘটনায় তাদের আহত বড় বোন হাসপাতালে ভর্তি আছে।

এর আগে সোমবার রাত ১০টার দিকে সখিপুর থানার আশ্রাফ বেপারীকান্দি এলাকায় নিজ বাড়িতে তারা তিন ভাইবোন অগ্নিদগ্ধ হয়।

নিহতরা আশ্রাফ বেপারীকান্দি এলাকার মো. মনসুর ঢালীর মেয়ে সামিয়া আক্তার (১০) ও ছেলে আরাফাত ঢালী (৮)। আর আহত বড় মেয়ে মীম ইসলাম (১২)। মীম গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি আছে। তার অবস্থা আশঙ্কাজনক। তারা ৫১নং সখিপুর জেএম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার রাতের খাবার খেয়ে ৯টার দিকে একটি দোচালা টিনের ঘরে সামিয়া, আরাফাত ও মীম ঘুমিয়ে পড়ে। রাত ১০টার দিকে হঠাৎ ঘরে আগুন লাগলে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। তখন স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণে আনে এবং সামিয়া, আরাফাত ও মীমকে উদ্ধার করে। ততক্ষণে সামিয়া ও আরাফাতের শরীর ৯৫ ভাগ দগ্ধ হয়। আর মীমের শরীর ৫০ ভাগ দগ্ধ হয়। পরে স্থানীয় ও স্বজনরা তাদের উদ্ধার করে সখিপুর একটি ক্লিনিকে নিয়ে যায় কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকা মেডিকেলে প্রেরণ করেন। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর ৪টার দিকে সামিয়া ও আরাফাতের মৃত্যু হয়। আর মীম শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি আছে। তার অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয়রা আগুনের বিষয়টি ফায়ার সার্ভিসকে জানালে খবর পেয়ে ভেদরগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণের এক ঘণ্টা পর ঘটনাস্থলে আসে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করছে ফায়ার সার্ভিস।

(ঢাকাটাইমস/৪এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :