বিশ্ববিদ্যালয় ছাত্রীকে কুপিয়ে মোবাইল ছিনতাইয়ের ঘটনায় দুজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২৩, ১৬:৩৬

রাজধানীর আফতাবনগরে বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে কুপিয়ে জখম করে মোবাইলফোন ছিনতাইয়ের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি বাড্ডা জোন। তারা হলেন, মো. ইমরান হোসেন ওরফে ঝাওয়ালী ওরফে জালালী এবং মো. শাহজাহান।

বুধবার ডিএমপির গুলশান বিভাগের উপ কমিশনার (ডিসি) মো. আব্দুল আহাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২ এপ্রিল রাত ১১টার দিকে আফতাবনগরে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অর্পনা আক্তার ইতি প্লাটিনাম জিম থেকে পায়ে হেঁটে বাসায় ফিরছিলেন। রাত সোয়া ১১টার দিকে আফতাবনগর সি ব্লকে ইম্পেরিয়াল কলেজের সামনে দুজন ছিনতাইকারী তার গতিরোধ করে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তার কাছ থেকে একটি মোবাইলফোন ছিনিয়ে নিয়ে যায়।

পুলিশের ভাষ্যমতে, ওই সংবাদ পেয়ে গুলশান বিভাগের ডিসি মো. আব্দুল আহাদের নির্দেশনায় অতিরিক্ত উপ কমিশনার (এডিসি বাড্ডা জোন) হাসানুজ্জামান মোল্যার তদারকিতে বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) মোহাম্মদ তয়াছির জাহান বাবুর নেতৃত্বে বাড্ডা থানার একাধিক পুলিশ টিম ঘটনার রহস্য উন্মোচন, আসামি গ্রেপ্তার ও মোবাইল উদ্ধারের কাজ শুরু করে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ছিনতাইকারীদের সনাক্ত করা হলেও তারা অত্যন্ত চতুর হওয়ায় বারবার জায়গা পরিবর্তন করে আত্মগোপনের চেষ্টা করছিল। বাড্ডা থানার একাধিক পুলিশ টিম বিভিন জায়গায় একটানা ৪০ ঘন্টা অভিযান চালিয়ে মো. ইমরান হোসেন ওরফে ঝাওয়ালী ওরফে জালালী ও শাহজাহানকে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে আনন্দনগর এলাকা থেকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত দুইটি চাপাতি, একটি রক্তমাখা শার্ট ও ছিনতাইকৃত মোবাইলফোন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে ইমরান হোসেন ও শাহজাহান এই ছিনতাইয়ে তাদের জড়িত থাকার কথা স্বীকার করেছে। ভুক্তভোগী ইতির ভাই মোহাম্মদ আল আমিন বাদী হয়ে বাড্ডা থানায় একটি মামলা করেছেন। গ্রেপ্তারবৃত ইমরানের বিরুদ্ধে ডিএমপির বিভিন্ন থানায় সাতটি এবং শাহজাহানের বিরূদ্ধে একটি মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃত মো. ইমরান হোসেন ফরিদপুর জেলার চরভদ্রাশন থানার হাজীগঞ্জ, চর হরিরামপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে। আর মো. শাহজাহান শরীয়তপুর জেলার ডামুড্যা থানার ভাষানচর গ্রামের মো. হাবিবের ছেলে।

(ঢাকাটাইমস/০৫এপ্রিল/এএ/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

অবশেষে রাজধানীতে নামল স্বস্তির বৃষ্টি

গাজা যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী

আ.লীগ ক্ষমতায় থাকায় মানুষের জীবনমান উন্নত, সংসদে প্রধানমন্ত্রী

উপজেলা নির্বাচন: তৃতীয় ধাপে ১৫৮৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বজ্রপাতে চট্টগ্রাম বিভাগে প্রাণ গেল ছয়জনের

চলতি মাসে আরও দুটি তীব্র তাপপ্রবাহ বয়ে যেতে পারে

পরিবেশ রক্ষায় প্রতিবেদন করতে গিয়ে সাংবাদিক আক্রমণের শিকার হলে সুরক্ষা পাবেন: তথ্য প্রতিমন্ত্রী 

উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে স্পিকারকে ইসির চিঠি

১২ কেজি এলপিজি সিলিন্ডারের দাম কমলো ৪৯ টাকা 

আইএমএফের জ্বালানি বিষয়ক পরামর্শের সঙ্গে একমত নয় ক্যাব

এই বিভাগের সব খবর

শিরোনাম :