আ.লীগ সরকারের অধীনে নির্বাচন না করার ঘোষণা মেয়র আরিফের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২৩, ১৬:৩১

আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থী না হওয়ার ঘোষণা দিলেন বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী। বিএনপির আন্দোলনের সঙ্গে একাত্মতা পোষণ করে আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচন না করার এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যায় লন্ডনে যুবদলের যুক্তরাজ্য শাখার উদ্যোগে ইফতার মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় সিলেট মেয়র আরিফুল হক এই সিদ্ধান্ত জানান। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

আরিফুল হক বলেন, আপনারা জানেন আমি এই সরকারের আমলে দুই দুই বার বিএনপির মনোনীত মেয়র নির্বাচিত হয়েছি। কিন্তু এবার যেহেতু আমাদের দল এই স্বৈরাচারী সরকার ফ্যাসিস্ট সরকারের অধীনে কোনো নির্বাচনে আমরা যাব না, সেই ক্ষেত্রে আমরা অটল এবং বিন্দুমাত্র বিএনপি পরিবারের কোনো সদস্য এই পিচ্ছিল পথে পা দেবে না।

গণমাধ্যমে প্রকাশিত সংবাদ প্রসঙ্গ টেনে আরিফুল হক বলেন, একটি কথা বলে রাখতে চাই, আমি যুক্তরাজ্যে এসেছি ৪-৫ দিন হয়েছে। কিন্তু বিভিন্ন মিডিয়ার মাধ্যমে শুনছি দুই সপ্তাহ, তিন সপ্তাহ। কখনো শুনছি- মিটিং হয়েছে। হ্যাঁ আমার সঙ্গে আমার নেতার মিটিং হয়েছে। তিনি আমাকে একটা সিগন্যালও দিয়েছেন। তবে, সেটি রেড নাকি সবুজ সময়ই বলে দেবে। ইনশাআল্লাহ আন্দোলনের মধ্যদিয়ে আমরা বিজয়ী হব।

সিলেট থেকেই সরকার পতনের আন্দোলন শুরু হবে জানিয়ে মেয়র আরিফুল হক বলেন, আজকে বাংলাদেশের মানুষ যার দিকে তাকিয়ে আছে, আমাদের তারণ্যের অহংকার, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের সব অঙ্গ এবং সহযোগী সংগঠন এবং দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ-এই ফ্যাসিস্ট সরকারের পতনের লক্ষ্যে। পূণ্যভূমি সিলেট থেকেই শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান তার সকল কর্মসূচি শুরু করেছিলেন। এই সিলেট থেকেই আমরা ফ্যাসিস্ট সরকারের পতন আন্দোলন গড়ে তুলব।

ঢাকাটাইমস/১২এপ্রিল/জেবি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :