বগুড়ায় ধান ক্ষেত থে‌কে কি‌শো‌রের লাশ উদ্ধার

বগুড়া প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ এপ্রিল ২০২৩, ১২:৫২ | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২৩, ১২:৪৭

বগুড়ার দুপচাঁচিয়ায় ধান ক্ষেত থেকে মালেক সরদার (১৫) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকা‌লে উপজেলার চেঙ্গা মহল্লা থেকে এ লাশ উদ্ধার করা হয়।

মালেক ওই এলাকার মৃত হাসমত আলীর ছেলে। সে দুপচাঁচিয়া সিও অফিস বাসস্ট্যান্ডের একটি মুরগী দোকানের কর্মচারী ছিল।

নিহত মালেকের মা তারা বানু জানান, মালেক প্রতিদিনই ঠিক সময়েই দোকান থেকে বাড়িতে ফিরতো। বৃহস্পতিবার রাতে সে বাড়ি না ফেরায় বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুজি করা হয়। শুক্রবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বাড়ির পাশের ধান ক্ষেতে মালেকের লাশ দেখতে পান তিনি।

মুরগী দোকানের মালিক জহুরুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে মালেক দোকান বন্ধ করে পাশের দোকানের কর্মচারী মুক্তারের সাথে রেস্তোরাঁয় খাওয়ার কথা বলে বেরিয়ে যায়৷ সকালে জানতে পারি তার লাশ পাওয়া গিয়েছে।

মালেকের বন্ধু মুক্তার হোসেনের দাবি, দোকান থেকে গিয়ে তারা উপজেলার বারোমাইল এলাকার গার্ডেন ভিউ রেঁস্তোরায় খাওয়া দাওয়া করে। এরপর রাত ১০টার দিকে দুজন মিলে অটোভ্যানে করে নিজেদের এলাকা পিসিগাড়িতে যায়৷ সেখানে গিয়ে মালেক তাকে কাজের অজুহাত দেখিয়ে একা বাড়ি চলে যেতে বলে।

দুপচাঁচিয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রশিদ জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহত মালেকের মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। মালেকের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে তার মুখে ফ্যানা সাদৃশ্য দেখে গিয়েছে। সবগুলো দিক মাথায় রেখে তদন্ত করা হচ্ছে।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :