গ্রেড-১ পেলেন বিয়াম ও খাদ্য অধিদপ্তরের ডিজি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুন ২০২৩, ২০:০৮

গ্রেড-১ পদে পদোন্নতি পেলেন বাংলাদেশ ইন্সটিটিউট অব অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ম্যানেজমেন্ট (বিয়াম) ফাউন্ডেশনের মহাপরিচালক (ডিজি) মো. আব্দুল্লাহ আল হাসান চৌধুরী ও খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) শেখ মজিবুর রহমান। তাদের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, বিয়াম মহাপরিচালক মো. আব্দুল্লাহ আল হাসান চৌধুরীকে গ্রেড-১ পদে পদোন্নতি দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হলো। পৃথক আরেক প্রজ্ঞাপনে জানানো হয়েছে, খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক শেখ মজিবুর রহমানকে গ্রেড-১ পদে পদোন্নতি দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হলো। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

২০২২ সালের ২১ জুন বাংলাদেশ ইন্সটিটিউট অব অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ম্যানেজমেন্ট (বিয়াম) ফাউন্ডেশনের মহাপরিচালকের দায়িত্ব পান মো. আব্দুল্লাহ আল হাসান চৌধুরী। এর আগে তিনি সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিবের দায়িত্ব পালন করছিলেন।

অন্যদিকে ২০২০ সালের ৩০ ডিসেম্বর খাদ্য অধিদপ্তরের ডিজি হন মজিবুর রহমান। সেসময় তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগে সংযুক্ত ছিলেন।

ঢাকাটাইমস/০৫জুন/এসএস/ ইএস

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :