মাদারীপুরে দুই দোকানিকে জরিমানা

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুন ২০২৩, ১৯:০০ | প্রকাশিত : ০৯ জুন ২০২৩, ১৮:৪৯

মাদারীপুরে মোবাইল ফোনের দোকানে চার্জার ফ্যানের মূল্য বেশি রাখা ও একটি খাবার হোটেলে মেয়াদোত্তীর্ণ খাবার সরবারহ করার দায়ে দুই দোকান মালিককে ১০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর।

শুক্রবার দুপুরে শহরের পুরান বাজার এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সূত্র জানায়, অতিরিক্ত দামে চার্জার ফ্যান বিক্রি হচ্ছে। এমন অভিযোগের ভিত্তিতে পুরান বাজার এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে অপো স্মার্ট মোবাইল ফোনের দোকানে বেশি দামে চার্জার ফোন বিক্রি করার অপরাধে দোকানটির স্বত্বাধিকারী হাসান মাতুব্বরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। একই সময় আজমিতা বিরিয়ানি হাউস নামে একটি খাবার হোটেলে অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ বোরহানীসহ অপরিচ্ছন্ন পরিবেশে খাবার রান্না করার অপরাধে হোটেল মালিক সামচেল শিকদারকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর মাদারীপুর কার্যালয়ের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌস বলেন, মোবাইল ফোনের দোকানে অতিরিক্ত দামে চার্জার ফ্যান বিক্রি ও খাবার হোটেলে মেয়াদোত্তীর্ণ বোরহানী পাওয়ায় দুটি দোকান মালিককে আমরা ১০ হাজার টাকা আর্থিক জরিমানা করেছি। একই সঙ্গে আশেপাশের দোকানিদের সর্তক করা হয়েছে। ভোক্তাদের স্বার্থ রক্ষার্থে আমাদের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

(ঢাকাটাইমস/০৯জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :