সাংবাদিকের মোবাইল ফোন কেড়ে নিলেন পুলিশ কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ জুলাই ২০২৩, ২৩:৩২ | প্রকাশিত : ২৭ জুলাই ২০২৩, ২৩:২৮

পুলিশের বিরুদ্ধে মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগ তুলেছেন একজন সংবাদকর্মী। বৃহস্পতিবার দুপুরের দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

দৈনিক শেয়ার বীজ পত্রিকার নিজস্ব প্রতিবেদক বীর সাহাবী বলেন, আমি অন্যান্য সাংবাদিকদের সঙ্গে দাঁড়িয়ে সংবাদ প্রতিবেদনের জন্য ভিডিও করছিলাম। এমন সময় হঠাৎ ডিএমপির সহকারী পুলিশ কমিশনার (পেট্রোল, মতিঝিল) আব্দুল্লাহ আল মামুন এসে আমার হাতে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে নেন। পরে পকেটে থাকা অন্য মোবাইল ফোনটিও বের করে তিনি নিয়ে নেন।

সাহাবী বলেন, পুলিশের এই কর্মকর্তা শেয়ার বিজ পত্রিকার লাইসেন্স আছে কি না তা জানতে চান। আমি যখন বলি শেয়ার বিজ বাংলাদেশ সরকার নিবন্ধিত একটি পত্রিকা, পরে এসি মামুন পত্রিকার লাইসেন্স দেখতে চান আর বলেন লাইসেন্স নিয়ে আসেন, এরপর মোবাইল দেওয়া হবে। এখন দূরে সরে যান। পত্রিকার আইডি কার্ড দেখানোর পরও তিনি মোবাইল ফোন ফেরত দিতে অপারগতা দেখিয়ে বাকবিতণ্ডায় জড়ান।’

এ সময় সমকাল, মানবজমিনসহ অন্যান্য জাতীয় দৈনিকের সংবাদকর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে এসি মামুনকে মোবাইল ফোন ফেরত দেওয়ার অনুরোধ জানান। মোবাইল ফেরত দেওয়ার পর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান করে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এসি মামুন আবারও বলেন দ্রুত বিএনপি কার্যালয়ের সামনে থেকে চলে যেতে। এ সময় সাংবাদিকরা এসির কাছে যানতে জানতে যান এখানে সাংবাদিকদের দাঁড়ানো কি নিষিদ্ধ কি না। তবে কোনো উত্তর দেননি এই পুলিশ কর্মকর্তা।

তবে অভিযোগের বিষয়ে পুলিশ কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনকে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

(ঢাকাটাইমস/২৭জুলাই/এসএস/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :