কালকিনিতে অর্ধশতাধিক গাছ কেটে ফেলার অভিযোগ প্রতিপক্ষের বিরুদ্ধে

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ আগস্ট ২০২৩, ১২:০৪ | প্রকাশিত : ২৯ আগস্ট ২০২৩, ০৯:১১

পূর্বশত্রুতার জেরে মাদারীপুরের কালকিনিতে গফুর বেপারী নামের এক শিক্ষা কর্মকর্তার জমির অর্ধশতাধিক আম গাছ কেটে ফেলেছে প্রতিপক্ষ। ভুক্তভোগী গফুর বেপারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসের হিসাব রক্ষকের দায়িত্বে রয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ি এলাকার রামচন্দ্রপুর গ্রামের রশিদ বেপারীর ছেলে শিক্ষা অফিসের কর্মকর্তা গফুর বেপারী তার বাড়ির পাশেই ৭ শতাংশ জমি প্রায় দেড় বছর আগে ক্রয় করেন। এ জমিতে তিনি একটি আমের বাগান করেন। তবে গফুর বেপারী তার চাকরির সুবাদে মাদারীপুর জেলা সদরে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। এ সুযোগে পূর্বশত্রুতার জের ধরে একই এলাকার ছালাম বেপারীর নেতৃত্বে চুন্নু ও নান্নু শিকদারসহ বেশ কয়েকজন মিলে গফুর বেপারীর বাগানের ৩৫টি আম গাছ কেটে সাবাড় করে ফেলে এবং কাটা গাছগুলো তারা দ্রুত অন্য জায়গায় সরিয়ে রাখে। পরে খবর পেয়ে খাসেরহাট তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভুক্তভোগী গফুর বেপারী বলেন, আমার কেনা জমির সব আমগাছ কেটে ফেলেছে ছালাম বেপারী ও তার লোকজন। আমি কালকিনি থানায় অভিযোগ করেছি।

অভিযুক্ত চুন্নু শিকদারের দাবি, ওই জমি গফুরের নয়। একটি সমবায় সমিতির।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি নাজমুল হাসান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৯ আগস্ট/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :