কাউকে ছাড় দেওয়া হবে না: শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ২২:২৭

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, 'এই নারায়ণগঞ্জে কেউ অসাম্প্রদায়িক কোনো কিছু করার চিন্তা করলে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। সব ধর্মের মানুষের সমান অধিকারের রয়েছে। তাই ধর্মীয় দৃষ্টিকোণ থেকে সবাইকে সম্মান দিতে হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন, বাংলাদেশে সাম্প্রদায়িক অশুভ কোনো শক্তি মাথা উঁচু করে দাঁড়াতে পারবে না।

শ্রী কৃষ্ণের জন্মদিন জন্মাষ্টমী উপলক্ষে বুধবার দুপুরে নারায়ণগঞ্জ শহরে সনাতন ধর্মাবলম্বীদের আয়োজিত বর্ণাঢ্য র‌্যালিতে অংশগ্রহণ করে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, ইসলাম ধর্মের প্রথম কাজ আরেকটি ধর্মকে সম্মান করা। ইসলামের নাম দিয়ে যারা ধর্ম নিয়ে ব্যবসা করে, ইসলাম ধর্ম তাদের সমর্থন করে না। ধর্মীয় সম্প্রীতি রক্ষায় সমাজের সর্বস্তরের মানুষকে নিয়ে সম্মিলিতভাবে অশুভ শক্তির মোকাবেলাসহ সকল ধর্মের মানুষের পাশে থাকার আশ্বাসও দেন তিনি।

সকাল সাড়ে ১০টায় নগরীর প্রধান সড়কের দুই নম্বর রেল গেইট এলাকায় র‌্যালির উদ্বোধন করেন শামীম ওসমান। এরপর উৎসবমুখর পরিবেশে র‌্যালিটি বের হয়ে চাষাঢ়া প্রদক্ষিণ করে শেষ হয়। সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ র‌্যালিতে অংশগ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল হক, জেলা পূজা উদযাপন পরিষদ সদস্য ও এফবিসিসিআইএর সাবেক পরিচালন প্রবীর কুমার সাহা।

(ঢাকা টাইমস/০৬সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :