ফিটনেস সেন্টারের উদ্বোধন করলেন মাশরাফি এমপি

নড়াইল প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২৩, ১৩:০২ | প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০২৩, ১২:২০

নড়াইলে অত্যাধুনিক ফিটনেস সেন্টার উদ্বোধন করলেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এমপি।

শনিবার বিকালে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের পাশে এ ফিটনেস সেন্টারের উদ্বোধন করা হয়। এছাড়া নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- আইপিডিসি-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মাশরাফির বাবা গোলাম মোর্ত্তজা স্বপন, সহসভাপতি শামীমূল ইসলাম টুলু, কোষাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক নড়াইল পৌর কাউন্সিলর শরফুল আলম লিটুসহ অনেকে।

২০১৯ সালের ২ নভেম্বর নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে এবং বেসরকারি সংস্থা আইপিডিসি ফাইনান্স লিমিটেডের সহায়তায় ২৫ লাখ টাকা ব্যয়ে ফিটনেস সেন্টার নির্মিত হয়েছে।

এছাড়া নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন এবং আইপিডিসির সহায়তায় ২০১৮ সাল থেকে ফুটবল, ক্রিকেট এবং ভলিবল খেলোয়াড় বাছাই করে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। প্রত্যেক ইভেন্টে ২৫ জনকে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে।

এছাড়া সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা তৃণমূলে পৌঁছে দেয়া, দুস্থদের আর্থিক সাহায্য প্রদান, ডাস্টবিন স্থাপন, সোলার লাইট, কৃষিবীজ বিতরণ, সিসি ক্যামেরা স্থাপনসহ বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন।

(ঢাকা টাইমস/১০সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :