ষড়যন্ত্র করে নৌকার বিজয় ঠেকানো যাবে না: এমপি লাবু

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ২১:৫০

দেশের মানুষ আর বিএনপি-জামায়াতকে ক্ষমতায় দেখতে চায় না বলে মন্তব্য করেছেন ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী।

রবিবার বিকালে সালথা উপজেলা পরিষদ চত্বরে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এরআগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‍্যালি বের করা হয়। র‍্যালিটি সদরে প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

লাবু চৌধুরী বলেন, বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে রাজনৈতিক ফায়দা হাসিল করতে পারবে। কিন্ত নৌকার জয় আর ঠেকাতে পারবে না। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত হবে ইনশাল্লাহ।

তিনি আরও বলেন, জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার যে উন্নয়ন করেছে তা দেশবাসী ভুলবে না। শুধু দেশসাবী নয়, আজ সারাবিশ্ব উন্নয়নের জন্য ভূয়সী প্রশংসা করছে। শুধুমাত্র গুটিকয়েক রাজনৈতিক ব্যক্তির এই উন্নয়ন সহ্য হচ্ছে না। তাই তারা দেশের উন্নয়ন, গণতন্ত্র ও সুশাসনের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে।

সালথা উপজেলা নির্বাহী অফিসার মো. আনিছুর রহমান বালীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, প্রবীণ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব ইনামুল হোসেন তারা মিয়া, উপজেলা আওয়ামী সভাপতি মো. দেলোয়ার হোসেন মিয়া, সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, সালথা প্রেস ক্লাবের সভাপতি সেলিম মোল্লা, জেলা পরিষদের সদস্য নূর মোহাম্মদ তোতা মিয়া, গট্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু প্রমুখ।

(ঢাকাটাইমস/১৭ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :