মির্জাপুরে প্রশিক্ষণরত অবস্থায় পুলিশ কর্মকর্তার মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০১ অক্টোবর ২০২৩, ১৪:০৬ | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২৩, ১২:৩৬

টাঙ্গাইলের মির্জাপুরের মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণের সময় অসুস্থ হয়ে কামাল হোসেন (৪৬) নামে গোয়েন্দা পুলিশের এক উপপরিদর্শকের মৃত্যু হয়েছে। রবিবার সকালে পুলিশ ট্রেনিং সেন্টারের ফাইনাল পরীক্ষার দৌড়ে অংশ নিয়ে অসুস্থ হয়ে তার মৃত্যু হয়।

মৃত কামাল হোসেন পটুয়াখালীর বাউফল উপজেলার পাকঢাল গ্রামের মোকছেদ আলী ফকিরের ছেলে। তিনি বরিশাল গোয়েন্দা পুলিশে কর্মরত ছিলেন বলে জানা গেছে। তার ডিসি নম্বর (৪৪)।

মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের কমানডেন্ট ডিআইজি মো. নজরুল ইসলাম এনডিসি জানান, আজ সকালে তাদের প্রশিক্ষণের ফাইনাল পরীক্ষা ছিল। প্রথম এক কিলোমিটার দৌড়ানোর পরে তিনি দ্বিতীয় পরীক্ষায় অংশ গ্রহণের জন্য অপেক্ষা করছিলেন। প্রথম পরীক্ষায় তিনি শতভাগ নম্বরও পেয়েছিলেন। দ্বিতীয় পরীক্ষায় অংশ নেয়ার জন্য অপেক্ষারত থাকা অবস্থায় হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। প্রথমে সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে দ্রুত টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। চিকিৎসারত অবস্থায় সকাল ৮টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর বিষয়টি তাৎক্ষণিকভাবে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ পরিবারের সদস্যদের জানানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। উপপরিদর্শক কামাল হোসেন তিন সন্তানের জনক। ১৯৯৭ সালে তিনি পুলিশে যোগদান করেন। তার মৃত্যুর ঘটনায় পুলিশের এডিশনাল ডিআইজি আশফাকুল আলমকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে ডিআইজি নজরুল ইসলাম এনডিসি জানিয়েছেন।

টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজের আবাসিক চিকিৎসক মো. আলমগীর হোসেন জানান, অচেতন অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। ইসিজি করা অবস্থায় তার মৃত্যু হয় বলে তিনি জানিয়েছেন।

(ঢাকা টাইমস/০১অক্টোবর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :