পাকিস্তানের ফিল্ডিং নিয়ে শিখর ধাওয়ানের হাস্যরস

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ অক্টোবর ২০২৩, ১৫:৪২ | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২৩, ১৫:২৭

বিশ্বকাপের মাঠের লড়াই শুরু হচ্ছে কাল (বৃহস্পতিবার) থেকে। তার আগে প্রত্যেকটি দলই খেলে ফেলেছে প্রস্তুতি ম্যাচ। রাজনৈতিক সব সমস্যাকে পেছনে ফেলে ভারতে খেলতে আসা পাকিস্তানও খেলেছে দুটি প্রস্তুতি ম্যাচ। দুটি প্রস্তুতি ম্যাচেই হেরেছে পাকিস্তান।

তবে পাকিস্তানের হারের চেয়ে বেশি আলোচনা হচ্ছে তাদের বাজে ফিল্ডিং নিয়ে। মঙ্গলবার (৩ অক্টোবর) অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে বাজে ফিল্ডিংয়ের কারণে নেটিজেনরা সমালোচনা করছে। এবার তাদের সঙ্গে যোগ দিলেন ভারতীয় ব্যাটার শিখর ধাওয়ানও।

অস্ট্রেলিয়ার ইনিংসের ২৩তম ওভারের ঘটনা। মারনাস লাবুশেন স্কয়ার লেগে শট খেলেন। সেখান দিয়ে গড়িয়ে যাওয়া বলটি থামানোর জন্য গিয়েছিলেন পাকিস্তানি দুই ফিল্ডার মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ও মোহাম্মদ নওয়াজ। দুজনই ভেবেছিলেন অন্যজন বল থামাবেন। কিন্তু ভুল ভাঙার আগে বল গড়িয়ে যায় সীমানার দিকে। এমনকি তখনও বল থামিয়ে চার বাঁচানোর সুযোগ ছিল। কিন্তু বিভ্রান্ত দুই ফিল্ডার বল ফেরানোর আগেই তা চলে যায় বাউন্ডারির বাইরে। যার ফলে ৪ রান উপহার পায় অস্ট্রেলিয়া।

পাকিস্তানের এমন হাস্যকর ফিল্ডিং নিয়ে সমালোচনা ও হাস্যরসে মেতেছেন নেটিজেনরা। যেখানে যোগ দিয়েছেন ভারতীয় ব্যাটার শিখর ধাওয়ানও। ফিল্ডিংয়ে ভুলের ভিডিওটি পোস্ট করে তিনি মজা করে লিখেছেন, ‘পাকিস্তান এবং ফিল্ডিং—কখনও শেষ না হওয়া এক ভালোবাসার গল্প।’

আগামী ৬ অক্টোবর নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের বিশ্বকাপ মিশন শুরু করবে পাকিস্তান। আর ৮ অক্টোবর অস্ট্রেলিয়া তাদের প্রথম ম্যাচে মাঠে নামবে স্বাগতিক ভারতের বিপক্ষে।

(ঢাকাটাইমস/০৪অক্টোবর/এনবিডব্লিউ/এআর)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :