সিসিএল থেকে পরীমনির প্রাক্তন স্বামী ও এক নায়িকাসহ ৬ জন বাদ

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৮ অক্টোবর ২০২৩, ১৬:২৬ | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২৩, ১৬:২২

বাংলাদেশের শোবিজ তারকাদের নিয়ে প্রথমবার আয়োজিত সিলিব্রিটি ক্রিকেট লিগের (সিসিএল) খেলায় হট্টগোল ও মারামারির দায়ে ছয়জনকে অব্যাহতি দেওয়া হয়েছে। তারা হলেন- চিত্রনায়িকা পরীমনির প্রাক্তন স্বামী অভিনেতা শরীফুল রাজ, চিত্রনায়িকা রাজ রিপা, পরিচালক নঈম ইমতিয়াজ নিয়ামূল, মোহন আহমেদ, সোহাগ রানা এবং একজন অজ্ঞাত।

এসব খেলোয়াড়ের অব্যাহতির বিষয়ে আয়োজক প্রতিষ্ঠান কিছু না বললেও আয়োজকদের ঘনিষ্ঠ একাধিক সূত্র তথ্যটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

গত ২৯ সেপ্টেম্বর রাতে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে গ্রুপ পর্বের ম্যাচে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও দীপংকর দীপনের দলের খেলা চলাকালে মাঠে থাকা দুই দলের সতীর্থদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে তা মারামারিতে রূপ নেয়। কয়েকজন আহতও হন।

হাতাহাতি ও মারামারির ঘটনার পরদিন সংবাদ সম্মেলন করে সিসিএল লিগ স্থগিতের ঘোষণা দেয় আয়োজক কর্তৃপক্ষ। সেই স্থগিতাদেশ শেষে মঙ্গলবার আবারও শুরু হয় এই লিগের খেলা। তখনই জানা যায় শরীফুল রাজ ও রাজ রিপাসহ ছয়জনকে অব্যাহতি দেওয়ার কথা।

জানা গেছে, একাধিক সূত্র, বিভিন্ন ভিডিও ফুটেজ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে অনাকাঙ্ক্ষিত সেই ঘটনার সঙ্গে জড়িত পাঁচজন খেলোয়াড়সহ অজ্ঞাতনামা একজনকে অব্যাহতি দেওয়া হয়েছে।

অব্যহতির বিষয়ে ক্ষোভ প্রকাশ করেছেন চিত্রনায়িকা রাজ রিপা। তিনি বলেন, ‘সবাই সিন্ডিকেটের চামচামি করছে। যারা অন্যায় করেছে তারা মাঠে খেলছে। আবার যারা মার খেয়েছে কোনো বিচার না পেয়ে সব দোষ আমার ঘাড়ে দিয়ে তারাও নির্লজ্জের মতো খেলছে। আমি আর কী বলব।’

অভিনেত্রী বলেন, ‘আসলে এসব নিয়ে কথা বলতে লজ্জা হয়। আমার দলের সবাই সিন্ডিকেটের দাস হয়ে ঘুরে বেড়াচ্ছে। আমি আর যাই করি কোনো অন্যায়কারীর সঙ্গে স্বার্থের জন্য আপোষ করিনি, করবও না।’

এদিকে, অনাকাঙ্ক্ষিত সেই ঘটনার পর মঙ্গলবার ফের সিসিএল মাঠে গড়ালেও এদিন দেখা যায়নি চঞ্চল চৌধুরী, আফরান নিশো, তমা মির্জা, মেহজাবীন, তাসনিয়া ফারিণ এবং শখদের মতো তারকাদের। এছাড়া আট দলের এই লিগে সাত দল আসলেও মাঠে আসেনি রায়হান রাফির দলের কেউ।

যদিও এদিনও শেষ হয়নি লিগের খেলা। কারণ, সেমি ফাইনালের দুটি ম্যাচ ঠিকঠাক হলেও এরপর আবারও শুরু হয় হট্টগোল।

জানা গেছে, এবারের দ্বন্দ্ব রাব্বী ও অন্তু নামে দুই অভিনেতাকে নিয়ে। এদের মধ্যে সালাহউদ্দিন লাভলুর দলের হয়ে রাব্বী এবং দীপঙ্কর দীপনের দলের হয়ে অন্তু তারকাদের এই ক্রিকেট লিগে অংশ নেন। সেটি নিয়েই মাঠে বিশৃঙ্খলা সৃষ্টি হয়। যার জেরে ফের খেলা স্থগিত করতে বাধ্য হন আয়োজকরা।

এদিন বেলা ১১টার দিকে সেলিব্রিটি ক্রিকেট লিগের খেলা শুরুর পর কয়েকটি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম সেমিফাইনালে চয়নিকা চৌধুরীর দলকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে দীপঙ্কর দীপনের দল। মূলত এই ম্যাচ শেষ হওয়ার পরেই বিশৃঙ্খলা শুরু হয়।

রীতিমতো দুই দলে ঝামেলা শুরু হলে দ্বিতীয় সেমিফাইনালের আগে প্রায় দুই ঘণ্টা বন্ধ ছিল খেলা। এরপর শুরু হয় দ্বিতীয় সেমিফাইনাল। এ ম্যাচে গিয়াসউদ্দিন সেলিমের দলকে হারিয়ে বিজয়ী হয় সালাহউদ্দিন লাভলুর দল।

এর কিছুক্ষণ পর ফাইনাল শুরু হওয়ার কথা থাকলেও দুই দলের দ্বন্দ্বের কারণে সেটা আর সম্ভব হয়নি। খেলা বন্ধ রেখে দুই দলের সঙ্গে দফায় দফায় বৈঠক করেও সমাধান বের করতে পারেননি আয়োজকরা। পরে তিন ঘণ্টার বেশি সময় নিয়েও কোনো সিদ্ধান্তে আসতে না পারায় শেষ পর্যন্ত ফাইনাল ম্যাচ স্থগিতের ঘোষণা করা হয়।

(ঢাকা টাইমস/১৮অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :