আওয়ামী লীগের দয়াদাক্ষিণ্য চায় না বিএনপি: প্রিন্স

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২৩, ২২:৩১

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অসাংবিধানিক, অগণতান্ত্রিক ভাষায় বিএনপিকে হুমকি ধামকি দিচ্ছে। তিনি বলেন, বিএনপি আওয়ামী লীগের দয়াদাক্ষিণ্য বা ছাড় চায় না। বিএনপি এবং জনগণ সভা, সমাবেশ, রাজনীতি করার সংবিধান সম্মত গণতান্ত্রিক অধিকার ফেরত চায়, যা আওয়ামী লীগ হরণ করে নিয়েছে।

বুধবার বিকালে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় এসব তিনি এসব কথা বলেন ।

ধোবাউড়া বাসস্ট্যান্ডে উপজেলা বিএনপি কার্যালয়ে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মফিজ উদ্দিনের সভাপতিত্বে ও অধ্যাপক আজহারুল ইসলাম কাজল এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি সদস্য আনিসুর রহমান মানিক, মোয়াজ্জেম হোসেন খান লিটন, ফরহাদ রাব্বানী সুমন, যুবদলের জেলা সহ সভাপতি আবুল কাশেম ডলার, যুগ্ম সম্পাদক ফরহাদ আল রাজি, উপজেলা কৃষক দলের আহ্বায়ক নয়ন মন্ডল, সদস্য সচিব কাসুম উদ্দিন, ছাত্রদলের আহবায়ক জালাল উদ্দীন, সদস্য সচিব সাইফুল ইসলাম পলাশ, কলেজ ছাত্রদলের আহ্বায়ক সারোয়ার হোসেন, তাঁতী দলের আহ্বায়ক ওসমান গনি, সদস্য সচিব হাসান শাহ্, স্বেচ্ছাসেবক দলের জেলা যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন, রাজু খান প্রমুখ।

প্রিন্স বলেন, ভয়-ভীতি, হুমকি-ধামকি দিয়ে মহাসমাবেশে জনতার স্রোত ঠেকানো যাবে না। তিনি সবাইকে স্বতঃস্ফূর্তভাবে ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশে যোগ দিয়ে স্বৈরাচারী সরকারের পতন ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন ত্বরান্বিত করার আহ্বান জানান।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :