‘আবারও ১৫ আগস্টের ষড়যন্ত্রে খুনিরা’

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ নভেম্বর ২০২৩, ২০:৫৩ | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০২৩, ২০:৫১

ফরিদপুরের নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট মো. জামাল হোসেন মিয়া বলেছেন, ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারের নির্মমভাবে হত্যা করেছিল ঘাতকেরা। এরই ধারাবাহিকতায় ঘাতকেরা ৩ নভেম্বর জেলের অভ্যন্তরে জাতীয় চার নেতাকে হত্যা করে।

তিনি বলেন, পঁচাত্তর ও ৩ নভেম্বরের সেই খুনিরা আবারও একটি ১৫ আগস্ট রচনা করার ষড়যন্ত্রে মেতে উঠেছে। তাই তারা সারাদেশে অরাজকতা সৃষ্টি করার চেষ্টা করছে। কিন্তু প্রধানমন্ত্রীর নেতৃত্বে ফরিদপুর-২ আসনের জনগণকে সঙ্গে নিয়ে দূর্বার গণআন্দোলনের মাধ্যমে খুনি খালেদা জিয়া ও তার পেতাত্তাদেরকে এই দেশে থেকে চিরদিনের জন্য নির্মূল করব ইনশাল্লাহ।

শুক্রবার বিকালে সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাগদী স্বজনকান্দা গ্রামে উঠান বৈঠক ও যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় ফরিদপুর-২ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী জামাল হোসেন মিয়ার হাতে ফুলের তোড়া দিয়ে স্থানীয় ইউপি সদস্য মো. হাফিজুর রহমান ও সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে অন্তত ৩ হাজার নেতাকর্মী তার সঙ্গে যোগদান করেন।

অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে জামাল মিয়া আরও বলেন, আমি মুক্তিযোদ্ধার সন্তান। আমার পরিবার সারাজীবন আওয়ামী লীগ করেছে। আমিও ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের জন্য কাজ করে আসছি। ফরিদপুর-২ আসনের জনগণের জন্য কাজ করে আসছি। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে এই আসনের জনগণের উন্নয়নের জন্য নিরালসভাবে কাজ করে যাবো। তবে দল যাকেই মনোনয়ন দেয়, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তার পক্ষেই কাজ করব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সালথা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আনোয়ার হোসেন মিয়া, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. লেবু মোল্যা, তালমা ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হরিপদ চন্দ্র দাস, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মিজান, উপজেলা মহিলা লীগের সভাপতি নাসিমা আক্তার, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মীর আল আমিন প্রমুখ।

(ঢাকাটাইমস/০৩ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :