রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করে ক্ষমতায় যেতে চায় বিএনপি: মৎস্যমন্ত্রী

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০২৩, ২৩:১৩

রাষ্ট্রীয় সম্পদ ও দেশের নিরীহ মানুষের প্রাণহানী করে জামায়াত-বিএনপি জোট দেশের ক্ষমতায় যেতে চায় বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। বলেন, তারা একের পর এক অগ্নিসংযোগ ও মানুষ হত্যা করছে। তারা দেশে নৈরাজ্য সৃষ্টির পায়তারা করছে। এভাবে কেউ কখনো ক্ষমতায় যেতে পারে না। তাই বিএনপির হরতাল ও অবরোধের নামে সকল প্রকার অগ্নিসংযোগ ও নৈরাজ্য প্রতিহত করতে দলীয় সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণার প্রস্তুতি হিসাবে বৃহস্পতিবার উপজেলা সদরের বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

তিনি বলেন, কেউ আওয়ামী লীগ করে নৌকার বিরুদ্ধে কাজ করবেন তা ঠিক না। নৌকা ফুটা করবেন এরা কোন আওয়ামী লীগ না, তার মীরজাফর বা খন্দকার মোস্তাক। যিনিই নৌকা নিয়ে আসবেন আমি তার পক্ষেই কাজ করবো। তাতে আমার কোন আপত্তি থাকবে না কেননা, নৌকা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রতীক, স্বাধীনতার প্রতীক তাই আমাদের নেতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন তার পক্ষেই সবাই কাজ করবেন। তাই নির্বাচনের দিন সবাই ভোট দিতে ভোট কেন্দ্রে যাবেন।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল লতিফের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা আ.লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নির্জন কান্তি বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, জেলা পরিষদ সদস্য মো. সুলতান মাহমুদ খান, উপজেলা কৃষক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম বাবুল, শেখমাটিয়া ইউপি চেয়ারম্যান মো. আতিয়ার রহমান চৌধুরী নান্নু, উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. তরিকুল ইসলাম চৌধুরী তাপসসহ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠনর নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/০৯ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :