ঝিনাইদহে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২৩, ১৭:০৭

ঝিনাইদহে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য, হরিণাকুন্ডু উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মো. আবজাল হোসেন।

মঙ্গলবার বিকালে ঝিনাইদহ প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনে আয়োজন করা হয়।

লিখিত বক্তব্যে আবজাল হোসেন বলেন, গত ১৯ নভেম্বর দৈনিক আলোর জগত ও দৈনিক জনতা পত্রিকায় প্রকাশিত “হরিণাকুণ্ডুতে আফজাল হোসেনের প্রতারণায় অতিষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান” শিরোনামে সমাজের কিছু কুচক্রী মহল আমার সম্মানহানির উদ্দেশ্যে সংবাদ প্রকাশ করে। আমার ভালো কাজে ঈর্ষান্বিত হয়ে সমাজের কিছু অসাধু ব্যক্তি আমার সামাজিক ভাবমূর্তি ও সুনাম ক্ষুণ্ণ করার জন্য অসত্য কাহিনী সাজিয়ে সংবাদ প্রকাশ করে। যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রণোদিত। আমি এর জোর প্রতিবাদ জানাছি।

তিনি লিখিত বক্তব্যে আরও বলেন, আমি দীর্ঘদিন জেলা আওয়ামী লীগের সদস্য ছিলাম। হরিণাকুন্ডু থানা আওয়ামী লীগের গত ৩৩ বছর সাধারণ সম্পাদক ও যুগ্ম আহ্বায়ক হিসেবে নিষ্ঠার সঙ্গে আমার দায়িত্ব পালন করেছি। আমি বর্তমানে ঝিনাইদহ হার্ট ফাউন্ডেশন ও অন্ধকল্যাণ সমিতির আজীবন সদস্য হিসেবে আছি। এছাড়াও বিভিন্ন সমাজ সেবা কর্মকাণ্ডের সঙ্গে জড়িত আছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা লোটন, বীর মুক্তিযোদ্ধা রেজাউল ইসলাম, হাফিজ আল আসাদ, নুরুল ইসলাম ও কামরুল হাসানসহ অন্যরা।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :