খুলনা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন, নজরুল সভাপতি মামুন সম্পাদক নির্বাচিত

খুলনা ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ ডিসেম্বর ২০২৩, ১০:৫৯ | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২৩, ২২:১৬

খুলনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বিশেষ প্রতিনিধি ও দৈনিক আজকের তথ্যের সম্পাদক এস এম নজরুল ইসলাম সভাপতি এবং চ্যানেল টুয়েন্টিফোর ও দৈনিক সমকালের খুলনা ব্যুরো প্রধান মামুন রেজা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি এস এম সাহিদ হোসেন, মো. জাহিদুল ইসলাম ও মোজাম্মেল হক হাওলাদার। যুগ্ম-সম্পাদক নির্বাচিত হয়েছেন মাহবুবুর রহমান মুন্না, কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন এস এম কামাল হোসেন, সহকারী সম্পাদক নির্বাচিত হয়েছেন আনোয়ারুল ইসলাম কাজল, তৌহিদুল ইসলাম তুহিন, এ এইচ এম শামিমুজ্জামান এবং শেখ মো. সেলিম। কার্যনির্বাহী সদস্যরা হলেন, মোহাম্মদ আলী আসিফ কবির, মো. তরিকুল ইসলাম, বিমল সাহা, হাসান আহমেদ মোল্লা, সোহরাব হোসেন, শেখ মাহমুদ হাসান সোহেল, মো. মিজানুর রহমান মিলটন, শেখ আবু হাসান, মল্লিক সুধাংশু, মো. শাহ আলম এবং রকিব উদ্দিন (পান্নু)।

প্রতিটি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় প্রত্যেককে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু এবং সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন খুলনা প্রেসক্লাবের সদস্য মো. হুমায়ুন কবীর ও আসাদুজ্জামান খান রিয়াজ।

(ঢাকাটাইমস/২ডিসেম্বর/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :