কোনো অপশক্তি নির্বাচন বন্ধ করতে পারবে না: কামরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০২৩, ২২:০৪

বিশেষ কোনো দল নির্বাচনে না এলে ৭ জানুয়ারির নির্বাচন ক্ষতিগ্রস্ত হবে না মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-২ আসনের নৌকার প্রার্থী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, জ্বালাও পোড়াও করে নির্বাচন বন্ধ করতে পারবে না কোনো অপশক্তি।

মঙ্গলবার বিকালে সাভারের হেমায়েতপুর বাস স্ট্যান্ডে জনসভায় তিনি একথা বলেন। এই জনসভার মধ্যে দিয়ে নির্বাচনি প্রচার শুরু করেন তিনি।

কামরুল ইসলাম বলেন, যারা নির্বাচনে আসবে না তারা রাজনীতির মাঠ থেকে চিরতরে হারিয়ে যাবে। বিএনপি জামায়াত অপশক্তিকে বাংলাদেশ রাজনীতি থেকে নির্মূল করা হবে। কোন ষড়যন্ত্র করে বাসে ট্রেনে আগুন দিয়ে নির্বাচন বন্ধ করা যাবে না।

তিনি বলেন, নির্বাচিত সরকারের অধীনে সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব তা দেখাতে চায় আওয়ামী লীগ। আগামী সরকারের স্মার্ট বাংলাদেশ গড়ার অংশীদার হতে ভোটারদের ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, বর্তমান সরকারের অধীনে দেশের যোগাযোগ খাতে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। আগামীতে সরকারের লক্ষ্য স্মার্ট বাংলাদেশ গড়া। আর স্মার্ট বাংলাদেশ গড়ার পূর্বশর্ত হচ্ছে ভোটারদের অংশগ্রহণ।

একটি গোষ্ঠী দেশকে অকার্যকর করার চক্রান্ত করছে অভিযোগ করে কামরুল ইসলাম বলেন, বিএনপি জামায়াত দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে পেছনের দিকে নিতে চায়। তারা নির্বাচনকে সামনে রেখে আবারো ২০১৪ সালের মতো জ্বালাও পোড়াও শুরু করেছে। কোনো জ্বালাও পোড়াও করে ৭ জানুয়ারির নির্বাচন বন্ধ করতে পারবে না অপশক্তি।

সাভারের তিনটি ইউনিয়ন ভাকুর্তা আমিনবাজার ও তেতুলঝোড়া ইউনিয়নের ভোটারদের নিয়ে অনুষ্ঠিত হয় নির্বাচনি জনসভা। এতে সভাপতিত্বে করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুরুল আলম রাজীব, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী, তেতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর, ভাকুর্তার চেয়ারম্যান লিয়াকত হোসেন ও আমিনবাজারের চেয়ারম্যান রকিব আহমেদসহ ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/জেএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

জনগণকে বাদ দিয়ে পাতানো উপজেলা নির্বাচন হচ্ছে: রিজভী

কেরানীগঞ্জে আ.লীগের নির্বাচনি প্রচারে যুবদলের নেতারা!

বিএনপির আরও তিন নেতা বহিষ্কার

জেল-জুলুমের ভয় দেখিয়ে গণতান্ত্রিক আন্দোলন দমানো যাবে না: সালাম

রাজধানীতে যুবদলের প্রতিবাদ সমাবেশ ১১ মে

৭৫ থেকে ২০০৬ সাল পর্যন্ত গণতন্ত্রকে ধ্বংস করেছে বিএনপি: ওবায়দুল কাদের

আ.লীগ জনগণকে কবরস্থ ক‌রে ক্ষমতা দখলে রাখতে চায়: রিজভী

বাংলাদেশ ও ভারত ভবিষ্যৎ বিশ্বে নানা ক্ষেত্রে নেতৃত্ব দেবে: ড. সেলিম মাহমুদ

রাজনৈতিক দলগুলো কথা বন্ধ রাখলে গণতন্ত্র পিছিয়ে পড়বে: স্থানীয় সরকারমন্ত্রী

স্বাধীন ফিলিস্তিনের দাবিতে শিক্ষাপ্রতিষ্ঠানে পতাকা ওড়ানোসহ ছাত্রলীগের একগুচ্ছ কর্মসূচি ঘোষণা

এই বিভাগের সব খবর

শিরোনাম :