নওগাঁ-১ আসন: গণসংযোগে ব্যস্ত সাধন মজুমদার 

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ৩০ ডিসেম্বর ২০২৩, ১৬:০২ | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০২৩, ১৫:৫০

সাপাহার-পোরশা-নিয়ামতপুর উপজেলা নিয়ে গঠিত নওগাঁ—১ আসন। এ আসনে একাধিক প্রার্থী থাকলেও আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন আওয়ামী লীগ প্রার্থী ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। এবার নৌকা প্রতীকে প্রার্থী হয়েছেন।

এ আসনে টানা তিনবারে এমপি নির্বাচিত হওয়া সাধন চন্দ্র মজুমদার এবারও নৌকার বিজয় অব্যাহত রাখতে নির্বাচনি এলাকায় গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। টানা জয়ে ধারাবাহিকতা ধরে রেখে চতুর্থবারের মতো সংসদ সদস্য হওয়ার প্রত্যাশায় আছেন।

সরেজমিনে দেখা গেছে, গণসংযোগকালে মন্ত্রী স্থানীয় ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করছেন এবং নৌকা মার্কায় ভোট চাচ্ছেন। শনিবার সকাল থেকেই তিনি নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়ন এর গাঙ্গুরিয়া বাজার, মুন্দিখৈর, সোনাপুরা এলাকায় গণসংযোগ করেন। এ সময় মন্ত্রী ভোটারদের সাদরে বুকে টেনে নিচ্ছেন। খোঁজখবর নিচ্ছেন তাদের পরিবার ও স্বজনদেরও।

এদিকে, ভোটাররাও যেন খাদ্য মন্ত্রীকে কাছে পেয়ে উৎফুল্ল হয়ে উঠেছেন। ভোটারদের এমন স্বতস্ফুর্ত সমর্থন পেয়ে মন্ত্রী আবেগাপ্লুত হয়ে উঠছেন।

জানা গেছে, ২০০৮ সাল থেকে টানা তিন মেয়াদে নৌকার দলীয় প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন সাধন চন্দ্র মজুমদার। তৃতীয়বারের মাথায় এমপি নির্বাচিত হওয়ার পর হয়েছেন খাদ্যমন্ত্রী।

স্থানীয় ভোটারদের সঙ্গে কথা বলে জানা গেছে, সাধন চন্দ্র মজুমদার আবার নির্বাচিত হবেন। কারণ তিনি টানা তিনবার নির্বাচিত হয়েছেন। এ সুবাধে এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের মাধ্যমে ভোটারদের মন জয় করেছেন। এছাড়া তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা এলাকায় ভোটের মাঠে তেমন পরিচিত নন।

ভোটাররা বলছেন, বিএনপি নির্বাচনে না আসায় সাধন চন্দ্র মজুমদারকে শক্ত প্রতিদ্বন্দ্বিতায় পড়তে হচ্ছে না। বিগত নির্বাচনে বিএনপির প্রার্থীর সঙ্গেই মূলত নৌকার লড়াই হয়েছে। এবার সেটি হবে না।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :