চাঁদপুরে ৬৫ মণ জাটকা জব্দ

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২৪, ১৯:২৬

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের বহরিয়া থেকে মতলব উত্তরে পাচারকালে ১০টি সিএনজি চালিত অটোরিকশা থেকে ২ হাজার ৬০০ কেজি (৬৫ মণ) জাটকা জব্দ করেছে কোস্টগার্ড।

মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শহরের পুরাণ বাজার ও নতুন বাজার ব্রিজের ওপরে অভিযান চালিয়ে এসব জাটকা জব্দ করা হয়।

অভিযানের খবর পেয়ে জাটকার মালিকরা পালিয়ে যায়।

অভিযানে অংশগ্রহণকারী চাঁদপুর সদর উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলাম জানান, চাঁদপুর সদর উপজেলায় বিশেষ কম্বিং অপারেশন উপলক্ষে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের (প্রথম সংশোধিত) আওতায় বাংলাদেশ কোস্টগার্ড এবং চাঁদপুর সদর উপজেলা মৎস্য দপ্তরের যৌথ উদ্যোগে পাল বাজারের ওভার ব্রিজে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ব্রিজের ওপরে পরিবহনরত ১০টি সিএনজি থেকে ২ হাজার ৬০০ কেজি জাটকা জব্দ করা হয়।

পরে কোস্টগার্ড চাঁদপুর স্টেশনে জব্দকৃত জাটকা স্থানীয় এতিমখানা, গরিব ও দুস্থ ব্যক্তিদের মাঝে বিতরণ করা হয়। জব্দকৃত জাটকাগুলো ব্যবসায়ীরা সদরের মেঘনা উপকূলীয় এলাকা বহরিয়া থেকে বিক্রির উদ্দেশ্যে মতলব উত্তরে নিয়ে যাচ্ছিল বলে জানান এই কর্মকর্তা।

চাঁদপুর সদর উপজেলা ইলিশ প্রকল্পের ক্ষেত্র সহকারী মো. জামিল হোসেন, কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের চিফ পেটি অফিসার এম. শফিকুল ইসলামসহ কোস্টগার্ড সদস্যরা অভিযানে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :