সাফ জয়ী সেই ইয়ারজানের পরিবারের পাশে র‍‍্যাব

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৭ মার্চ ২০২৪, ১৮:৫১ | প্রকাশিত : ১৩ মার্চ ২০২৪, ১২:৩৪

সাফ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতকে ট্রাইব্রেকারে ৩-২ গোল ব্যবধানে ইয়ারজানের দারুণ দক্ষতায় জয় সম্ভব হয়েছে। তার সাফল্যের খবর শুনে উপহার নিয়ে তার বাড়িতে ছুটে যান নীলফামারী র‌্যাব-১৩ এর অধিনায়ক।

মঙ্গলবার (১২ মার্চ) বিকালে তিনি পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাষা ইউনিয়নের খোপড়া বান্দি গ্রামের সাফ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে জয়ী গোলরক্ষক ইয়ারজানের বাড়িতে গিয়ে তার পরিবারের খবর নেন।

পাশাপাশি ইয়ারজানের বাবা-মার সাথে কুশল বিনিময় করে তাদের উপহারসামগ্রী ও নগদ ২ হাজার টাকা হস্তান্তর করেন অধিনায়ক মো. আরাফাত ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন- র‌্যাব-১৩ উপ-অধিনায়ক মেজর ওমর ফারুখ, অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার গোলাম মুর্তজা, স্কোয়ার্ডান লিডার মাহমুদ বশির, ইয়ারজানের দাদা বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন, ক্রীড়া সংগঠক এটিএম আখতারুজ্জামান ডাবলু, হাড়িভাষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইয়েদ নুর-ই আলম ও সাবেক চেয়ারম্যান জসিম উদ্দিনসহ প্রমুখ।

র‍‍্যাব-১৩ এর রংপুর সিও কমান্ডার আরাফাত ইসলাম বলেন, ‘গত দুদিন আগে সুন্দর একটি খেলা উপহার দিয়েছেন ইয়ারজান বেগম। তবে তার জীবন ও বাড়ির অবস্থা নিয়ে সংবাদ প্রচার হলে আমার র‍‍্যাব-১৩ এর অফিসারদের সঙ্গে নিয়ে ছুটে এসেছি। আমরা ইয়ারজানের বাবা-মা ও আত্মীয় স্বজনের সঙ্গে কথা বলেছি। আমরা দেখলাম, আসলে তারা খুবই দরিদ্র। এজন্য আমি র‍‍্যাব-১৩ ও র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের পক্ষ থেকে রমজানের কিছু উপহার এবং কিছু অর্থ সাহায্য নিয়ে এসেছি। আমার মতো অন্যরাও যদি এগিয়ে আসে তাহলে আমরা আমাদের এই সম্ভাবনাময় যে মুখগুলো আছে, তাদেরকে আরও এগিয়ে নিতে পারবো। দেশের ক্রীড়া ক্ষেত্রকে আরও সমৃদ্ধি করতে পারবো।’

(ঢাকাটাইমস/১৩মার্চ/এসএস)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :