চাঁদপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় শ্রমিকের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০২৪, ২১:২৫

চাঁদপুরের কচুয়ায় বিআরটিসি যাত্রীবাহী বাসের ধাক্কায় মানিক মিয়া (৪০) নামে ইট ভাটার শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার পূর্ব কালচোঁ ভূইয়া বাড়ি সেলিমের দোকান সংলগ্ন সড়কে এই দুর্ঘটনা ঘটে।

মৃত মানিক মিয়া সুনামগঞ্জ জেলার ধীরাই থানার নোগাল গ্রামের মৃত সমর আলীর ছেলে। তিনি স্থানীয় হান্নান মিয়ার ইট ভাটায় শ্রমিক হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানান, ঘটনার সময় মানিক মিয়া ব্রিক ফিল্ড সংলগ্ন সেলিম মিয়ার চায়ের দোকানে নাস্তা শেষে রাস্তা পারাপারের সময়ে হাজীগঞ্জ হতে ঢাকাগামী বিআরটিসি যাত্রীবাহী বাসের সাথে ধাক্কা লেগে রাস্তায় পড়ে যায়। পরবর্তী আশেপাশের লোকজন উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুল হক বলেন, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। সুরতহাল শেষে মরদেহ এখন থানায় আছে। পরিবারের লোকজনকে খবর দেয়া হয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে বিআরটিসির বাসটি আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এই ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

(ঢাকা টাইমস/১৯মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :