মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার, পালিয়ে গেলেন ১ জন

মাদারীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২২ মার্চ ২০২৪, ১৫:৪৮ | প্রকাশিত : ২২ মার্চ ২০২৪, ১৫:৪৩

মাদারীপুরে শিবচর থেকে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের তিনজন সদস্যকে গ্রেপ্তার করেছে শিবচর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। তবে ঘটনাস্থল থেকেই পুলিশের চোখ ফাঁকি দিয়ে গ্রেপ্তার চোর চক্রের এক সদস্য পালিয়ে যায়।

শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান।

আটককৃতরা হলেন মাদারীপুরের শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের বাখেরকান্দি এলাকার শাজাহান শেখের ছেলে মো. রাসেদুল ইসলাম (৩৫) এবং একই উপজেলার পৌরসভার ৬নং ওয়ার্ডের কেরানিবাট এলাকার আক্তার হোসেন সানটুর ছেলে মো. মুসা বেপারী (৩৮)।

জানা যায়, গত ২১ মার্চ বৃহস্পতিবার বিকালে মাদারীপুরের শিবচর থানাধীন মাদবরেরচর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের চরকান্দি এলাকায় রেলওয়ে ব্রীজের কাছে চোরাই মোটরসাইকেল বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শিবচর থানা পুলিশের অভিযানে করলে ঘটনাস্থল থেকে তিনজন চোরাই কারবারী সদস্য আটক। কিন্তু উপজেলার মাদবরের চর ইউনিয়নের মোড়লকান্দি এলাকার মো. সালাম মীরের ছেলে হাসান মিয়া সুকৌশলে পালিয়ে যায়। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন ব্রান্ডের ৩টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটককৃতরা দীর্ঘদিন ধরে মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত ছিলো বলে জানায় পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলাম বলেন, তারা পরস্পর যোগাযোগের মাধ্যমে বিভিন্ন জেলা থেকে চোরাই মোটরসাইকেল সংগ্রহ করে ক্রয়-বিক্রয় করে থাকে। তাদের বিরুদ্ধে আইগত ব্যবস্থা গ্রহণ করা হবে। পালিয়ে যাওয়া চোর চক্রের আরেক সদস্যকে গ্রেপ্তারের জন্য কাজ করছে পুলিশ।

(ঢাকাটাইমস/২২মার্চ/প্রতিনিধি/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :