নিপুণ ও ডিপজলের বিরুদ্ধে লড়বেন সদস্যপদ হারানো সেই শ্রাবণ

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২৪, ১০:৩২

চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাওয়ার পর এবার ভোটের মাঠে চিত্রনায়ক শ্রাবণ শাহ। সমিতির আসন্ন দ্বি-বার্ষিক (২০২৪-২৬) নির্বাচনে তিনি সাধারণ সম্পাদক পদে লড়াই করবেন। সেই লক্ষ্যে রবিবার মনোনয়ন ফরমও সংগ্রহ করেছেন পরীমনির ‘আপন মানুষ’ সিনেমার এই নায়ক।

অর্থাৎ, শিল্পী সমিতির এবারের নির্বাচনে বর্তমান সাধারণ সম্পাদক নিপুণ আক্তার ও আরেকটি প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে প্রতিদ্বন্দিতা করবেন শ্রাবণ শাহ। প্রতিপক্ষ শক্তিশালী, তবে পরোয়া করছেন না নায়ক। তিনি নির্বাচনে লড়তে অনঢ়।

রবিবার মনোনয়ন ফরম সংগ্রহের পর শ্রাবণ শাহ উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘আমি কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করতে চেয়েছিলাম। কিন্তু আমার সঙ্গে যখন নোংরামি হয়েছে, তাই সিদ্ধান্ত নিয়েছি সাধারণ সম্পাদক পদে নির্বাচন করব। লড়ার মতো লড়তে চাই। সবাই পাশে থাকবেন।’

কী নোংরামি হয়েছে শ্রাবণ শাহর সঙ্গে?

গত বছর ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় শিল্পী সমিতির সদস্যপদ থেকে এই নায়কের নাম বাদ দেয় বর্তমান কাঞ্চন-নিপুণ কমিটি। বাদ দেওয়া হয় ভোটার তালিকা থেকেও। ক্ষোভপ্রকাশ করে সে সময় তিনি বলেন, ‘আমি নিয়মিত সমিতির চাঁদা পরিশোধ করেছি। তবুও তালিকায় আমার নাম না দেখে হতাশ হই।’

তবে সদস্যপদ ফেরত চেয়ে সম্প্রতি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন কমিশন বরাবর আপিল করেন শ্রাবণ শাহ। সেই আপিলে তিনি তার ভোটাধিকার ফেরত পেয়েছেন। শিল্পী সমিতির সদস্য হিসেবেও বহাল রয়েছেন। কয়েকদিন না যেতেই দিলেন সাধারণ সম্পাদক পদে প্রার্থী হওয়ার ঘোষণা।

তবে কোনো প্যানেল থেকে নয়, বরং স্বতন্ত্র প্রার্থী হিসেবে এবারের নির্বাচনে লড়বেন শ্রাবণ শাহ। কিন্তু নিপুণ আর ডিপজলের মতো শক্ত প্রতিদ্বন্দ্বীর সঙ্গে কি তিনি লড়াইয়ে টিকে থাকতে পারবেন? যদিও ভোটের মাঠে কিছুই অসম্ভব নয়। কি হবে না হবে, তা তো ভোটযুদ্ধের পরই জানা যাবে।

(ঢাকাটাইমস/০১এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :