সাতক্ষীরায় আকস্মিক আগুনে পুড়ে ছাই ব্যবসায়ীর স্বপ্ন

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৯ এপ্রিল ২০২৪, ১৬:২৯ | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২৪, ১৫:৫৬

সাতক্ষীরায় আকস্মিক আগুনে পুড়ে ছাই হয়েছে ৩০ লক্ষাধিক টাকার পোশাক। সেই সঙ্গে পুড়েছে এক তরুণ ব্যবসায়ীর স্বপ্ন।

সোমবার দিবাগত রাতের কোনো এক সময় সদর উপজেলার ব্রহ্মরাজপুর বাজারে তানহা বস্ত্রালয়ে আগুনে পুড়ে ছাই হয়ে যায় তরুণ ব্যবসায়ী মিলনের (৩৮) স্বপ্ন। ঘটনার পর থেকে বারবার অচেতন হয়ে পড়ছেন তিনি।

আগুনে পুড়ে নিঃশেষ হওয়া প্রতিষ্ঠানটির মালিক মাহমুদ হোসেন মিলন মেল্লেকপাড়া গ্রামের শামছুর রহমানের ছেলে।

ভুক্তভোগীর ভাই মাহমুদ হোসেন লিটন জানান, তার ভাই প্রতিদিনের ন্যায় সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়ি চলে যান। পরে রাত আড়াইটার দিকে বাজারের ব্যবসায়ীদের ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখেন দোকানে দাউ দাউ করে আগুন জ্বলছে। ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আসতে সক্ষম হলেও ততক্ষণে দোকানের ভিতরে থাকা ঈদ উপলক্ষে উঠানো প্রায় ৩০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে তাদের পরিবারটি পথে বসেছে। স্থানীয় শত্রুতার কারণে রাতের কোনো এক সময় প্রতিপক্ষরা আগুন দিয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

ধুলিহর-ব্রহ্মরাজপুর বাজারের ব্যবসায়ী আবু রায়হান বলেন, ‘বিদ্যুতের শর্ট সার্কিটের কারণে এটি হতে পারে না। শত্রুতামূলকভাবে কেউ আগুন ধরিয়ে ওই ব্যবসায়ীকে পথে বসানো হয়েছে।’

ধুলিহর-ব্রহ্মরাজপুর বাজার ব্যবসায়ী সমিতির সেক্রেটারি নাজমুল হোসেন, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন ধরার মতো কোনো প্রমাণ পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে আগুন লাগানো হয়েছে। তিনি বিষয়টি সুষ্ঠু তদন্ত পূর্বক প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

(ঢাকাটাইমস/০৯এপ্রিল/প্রতিনিধি/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :