বরিশালে ছাত্রীনিবাসে সংঘর্ষের ঘটনায় পাল্টা মামলা

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৭, ২২:৩৯

বরিশালের সরকারি ব্রজমোহন কলেজের বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাসে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় পাল্টা মামলা দায়ের করেছে একটি পক্ষ।

বুধবার দুপুরে বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাসের কাকলী ভবনের আবাসিক ছাত্রী, ছাত্রলীগ নেত্রী এবং ঝালকাঠির কাঠালিয়ার আওড়াবুনিয়া এলাকার জাহাঙ্গীর হোসেনের মেয়ে ফারজানা আক্তার বরিশাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলাটি দায়ের করেন।

বিচারক মোহাম্মদ আলী হোসাইন মামলা আমলে নিয়ে বিষয়টি তদন্তের জন্য ছাত্রীনিবাসের হল সুপারকে নির্দেশ দিয়েছেন।

মামলার বিবাদীরা হলেন- ছাত্রীনিবাসের কোহীলি ভবনের ছাত্রী ও ছাত্রলীগ নেত্রী মনিরা সুলতানা, কাকলী ভবনের নাঈমা আক্তার, কান্তা ইসলাম, মারিয়া হোসেন ও শারমীন আক্তার।

মামলায় উল্লেখ করা হয়, আসামিরা পরস্পর যোগশাজসে হোস্টেলে নানা ধরনের অপ্রীতিকর ঘটনা ও অপরাধমূলক কাজের সাথে জড়িত। ঘটনার দিন ১৪ তারিখ বেলা ১১টায় আমরা পেয়ারা গাছ থেকে ফল খাচ্ছিলাম। এসময় আসামিরা আমাদের পেয়ারা খেতে নিষেধ করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। এতে প্রতিবাদ করলে আসামিরা হঠাৎ করে হামলা চালায় এবং ৩৫ হাজার টাকার স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়া হয় বলে মামলায় উল্লেখ করা হয়।

বিচারক মামলা আমলে নিয়ে হল সুপারকে তা তদন্ত করার নির্দেশ দিয়েছেন।

অপরদিকে বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাসে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় অপরপক্ষ ছাত্রলীগ নেত্রী ও আবাসিক ছাত্রী শারমিন আক্তার তার বিপরীত পক্ষের বিরুদ্ধে গত ১৭ জুলাই আদালতে মামলা দায়ের করেন।

(ঢাকাটাইমস/১৯জুলাই/টিটি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :