ডক্টরোলা ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের মাঝে চুক্তি

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০১৬, ২০:০৫

গত শনিবার ডক্টরোলা লিমিটেড এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের মধ্যে পারস্পরিক সহযোগিতা সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষরিত হয়। ঢাকার গুলশানে অবস্থিত মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

ডক্টরোলা লিমিটেড (www.doctorola.com) একটি অনলাইন ও কল সেন্টার ভিত্তিক সেবা প্রতিষ্ঠান, যার মাধ্যমে দেশজুড়ে সহজেই সঠিক চিকিৎসকের খোঁজ ও অ্যাপয়েনমেন্ট পাওয়া যাবে। এই চুক্তির অধীনে ডক্টরোলা লিমিটেড মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড- এর প্রিভিলেজ গ্রাহক, ডেবিট ও ক্রেডিট কার্ড প্রাপ্ত গ্রাহকদের, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের ম্যানেজমেন্ট এবং কর্মীদের জন্য ‘বিজি লাইফ হেলথ কানেক্ট’ নামক স্বাস্থ্য সচেতনতামূলক সেশনের আয়োজন করবে। এই সেশনে অফিস আর্গোনোমিক্স, হাইপারটেনশন, স্থুলতা, ডায়বেটিস ও বিভিন্ন বিষয়ে তুলে ধরা হবে, এর সাথে একটি ব্যাসিক মেডিকেল চেক-আপ করা হবে অংশগ্রহণকারীদের। এছাড়াও স্বাস্থ্য সচেতনতা গড়ে তুলতে অনলাইনে এবং অন্যান্য বিভিন্ন মাধ্যমে দেশব্যাপী ডক্টরোলার আরও অনেক কার্যক্রম রয়েছে। 

মোহাম্মাদ আনোয়ার হোসেন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, হেড অফ কার্ডস অ্যান্ড এডিসি এবং মোহাম্মাদ আবদুল মতিন ইমন, ডক্টরোলার ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন উভয় প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তারা।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :