আসামি ছিনতাই, ইউপি চেয়ারম্যানসহ ৮০ জনের বিরুদ্ধে মামলা

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০১৭, ১৭:১৬

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা গ্রামে ডাকাতি মামলার আসামি ছিনিয়ে নেয়ার ঘটনায় ইতনা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নাজমুল হাসান টগরসহ ৮০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। সোমবার দুপুরে পুলিশ বাদী হয়ে এ মামলা করে।

লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম জানান, ইতনা ইউনিয়নের দৌলতপুর গ্রামের সজল সাহার বাড়িতে ডাকাতির ঘটনায় গত ৬ জুলাই লোহাগড়া থানায় মামলা হয়। এ মামলার আসামি ইতনা গ্রামের বাবর আলীকে সম্প্রতি পুলিশ গ্রেপ্তার করে। আদালতে ১৬৪ ধারায় বাবরের স্বীকারোক্তি মোতাবেক ইতনা গ্রামের তবি শেখকে রবিবার রাত ৯টার দিকে ওই (ইতনা) এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

তবিকে গ্রেপ্তার করে নিয়ে আসার সময় ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান টগর, সামু সরদারসহ ৭০-৮০ জন লোক ইতনা চৌরাস্তা এলাকায় ওসি (তদন্ত) মনিরুল ইসলামসহ পুলিশের চার সদস্যকে বাঁধা দেন। এ সময় পুলিশের ওপর হামলা চালিয়ে তবিকে ছিনিয়ে নেয় বলে অভিযোগ পাওয়া গেছে। তবে, তবি শেখকে সোমবার ভোরে ইতনা এলাকা থেকে পুলিশ আবার গ্রেপ্তার করে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, পুলিশের ওপর হামলা ও আসামি ছিনিয়ে নেয়ার ঘটনায় চেয়ারম্যান নাজমুল হাসানসহ ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৭০-৮০ জনকে আসামি করা হয়েছে। এ মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৭আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :