ঘরে ঘরে যাচ্ছেন আবুল হাসান

মোহাম্মাদ মানিক হোসেন, চিরিরবন্দর (দিনাজপুর)
 | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৮, ১৫:৩৬

নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দিনাজপুরের চিরিরবন্দরের নশরতপুর  ও তেঁতুলিয়া  ইউনিয়নের   রাণীরবন্দর  ও ভুষিরবন্দর বাজার এলাকায় গণসংযোগ করেছেন দিনাজপুর-৪ আসনে (খানসামা-চিরিরবন্দর) আওয়ামী লেিগর প্রার্থী আবুল হাসান মাহমুদ আলী।

বৃহস্পতিবার বিকেলে এই জনসংযোগে তিনি ভোটারদের ঘরে ঘরে গিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন এবং প্রচারপত্র বিলি করেন। এ সময় কয়েকটি পথসভায় বক্তব্য দেন বর্তমান মন্ত্রিসভার এই পররাষ্ট্রমন্ত্রী।

সরকারের ১০ বছরের উন্নয়নের কথা তুলে ধরে এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবার নৌকা মার্কায় ভোট দিতে জনগণের প্রতি আহ্বান জানান মাহমুদ আলী। তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকারের দুই মেয়াদে দেশের অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জন্য আশীর্বাদ। বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। এই যাত্রা অব্যাহত রাখতে হলে আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।’

প্রচারণার সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়ুবুর রহমান শাহ্, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, দিনাজপুর জেলা পরিষদের সদস্য আবু হান্নান ছোটন, উপজেলা আওয়মী লীগের সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দীন সরকার গোলাপ ও জি এ পারভেজ, নশরতপুর ইউপি চেয়ারম্যান নুর ইসলাম নুরু, তেতুঁলিয়া ইউপি চেয়ারম্যন সুনীল কুমার শাহ্, ইসবপুর ইউপি চেয়ারম্যান আবু হায়দার লিটন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :