সিরাজদিখানে যুবককে কুপিয়ে জখম

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৯, ২২:২৭

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বয়রাগাদী ইউনিয়নের বয়রাগাদী গ্রামে পূর্বশত্রুতার জেরে রিফাত নামে এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার রাতে উপজেলার বয়রাগাদী গ্রামে এ ঘটনা ঘটে।

আহত রিফাত ইছাপুরা গ্রামের জামাল শেখের পুত্র ও বয়রাগাদী গ্রামের আহাম্মদ শিকদারের নাতি। তিনি পেশায় একজন ওয়ার্কশপ মিস্ত্রি।

ভুক্তভোগী রিফাত জানান, গতকাল রাত ৮টার দিকে নানা বাড়ি থেকে সোহাগ, সাগর, শাহা জালাল আমাকে বয়রাগাদী মাঠের পূর্ব পাশে ফোন করে ডেকে নিয়ে যায়। মাঠে যাওয়া মাত্রই প্রথমে শাহ জালাল আমার মুখ চেপে ধরে এবং সাগর চাকু দিয়ে আমার পিঠে, বাম হাতের ডানায় এবং মাথার বাম পাশের পেছনে কোপ মারে। তাদের হাত থেকে বাঁচার জন্য চিৎকার দিলে এলাকার লোকজন জড়ো হতে থাকলে তারা পালিয়ে যায়। চাকুর আঘাতে আমি অজ্ঞান হয়ে যাই। জ্ঞান ফেরার পর দেখি আমি হাসপাতালে। তাদের তিনজনের মধ্যে সাগরের নামে মুন্সীগঞ্জ আদালতে আমাদের করা মামলা আছে।

অভিযুক্ত শাহ জালালের মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান, এরকম কোন ঘটনা ঘটেনি। কারা কি করেছে আমি জানি না। আমি ওইখানে ছিলাম না।

বয়রাগাদী ৬নং ওয়ার্ড ইউপি সদস্য বাচ্চু জানান, রিফাতের পরিবারের লোকজন আমাকে বিষয়টি জানিয়েছে এবং রিফাতকে নাকি চাকু দিয়ে আঘাত করা হয়েছে। তবে কি কারণে তাকে মারা হয়েছে আমার জানা নেই।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. দুলাল জানান, গতকাল রাতে রিফাত নামে একজনকে ভর্তি করা হয়েছে। তার শরীরের বাম পাশে ২-৩টি ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। তবে রোগী আশঙ্কামুক্ত।

সিরাজদিখান থানার উপ-পরিদর্শক আব্দুস সবুর খান জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিলাম। রিফাতের পরিবার থেকে থানায় কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :