গোল উৎসবের ম্যাচে শালকে হারিয়ে কোয়ার্টারে ম্যানসিটি

ক্রীড়া ডেস্ক
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৯, ০৮:৪৭

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর লড়াইয়ে শালিকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি। গোল উৎসবের ম্যাচে শালের বিপক্ষে ৭-০ গোলের বিশাল জয় নিয়ে কোয়ার্টার ফাইনালের টিকিট পেপ গুয়ার্দিওলার শিষ্যরা।

তার আগে প্রতিপক্ষের মাঠে প্রথম লেগে ৩-২ গোলে জিতেছিল ম্যানসিটি। দুই লেগ মিলিয়ে ১০-২ গোলে এগিয়ে থেকে পরের ধাপে ওঠে দলটি। জোড়া গোল করেন সের্হিও আগুয়েরো। একটি করে করেন রাহিম স্টার্লিং, লেরয় সানে, বের্নার্দো সিলভা, গাব্রিয়েল জেসুস ও ফিল ফোডেন।

ইউরোপ সেরার মঞ্চে নিজেদের ইতিহাসে এটা তাদের সবচেয়ে বড় জয় ম্যানসিটির। গতকাল ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে জোড়া গোল করেন সের্হিও আগুয়েরো। একটি করে করেন রাহিম স্টার্লিং, লেরয় সানে, বের্নার্দো সিলভা, গাব্রিয়েল জেসুস ও ফিল ফোডেন।

চলতি মৌসুমে এ নিয়ে ১০ বার পাঁচ বা তার বেশি গোল করল সিটি। চ্যাম্পিয়ন্স লিগের সবশেষ চার আসরে এনিয়ে তৃতীয়বার শেষ আটে গেল ইংল্যান্ডের ক্লাবটি।

দিনের অন্য ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদোর হ্যাটট্রিকে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলো জুভেন্টাস।গতকাল শেষ ষোলোর ফিরতি পর্বে আতেলিতোকে ৩-০ গোলে হারায় তুরিনের ক্লাবটি।

দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানে এগিয়ে থেকে পরের রাউন্ডে উঠলো ইতালিয়ান চ্যাম্পিয়নরা। প্রথম লেগে নিজেদের মাঠে ২-০ গোলে জিতেছিল স্পেনের দলটি।

(ঢাকাটাইমস/১৩ মার্চ/এইচএ)  

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :