মুক্তিযোদ্ধাদের অবদান ভোলার নয়: খন্দকার মোশাররফ

ফরিদপুর প্রতিবেদক
| আপডেট : ২৬ মার্চ ২০১৯, ১৫:৫৮ | প্রকাশিত : ২৬ মার্চ ২০১৯, ১৫:৫২

স্বাধীনতা যুদ্ধে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের অবদান দেশবাসী কখনও ভুলবে না বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার বিভাগের সংসদীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।

মঙ্গলবার ফরিদপুরে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা ও শহীদ যোদ্ধাদের জন্য আয়োজিত এক সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এই কথা বলেন।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির এই শ্রেষ্ঠ সন্তানদের যোগ্য সম্মান দেয়ার জন্য দুই হাত উজাড় করে দিয়েছেন। তাদের যে কোনো প্রয়োজন মেটাতে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা সব সময় সবার আগে এগিয়ে এসেছেন।’

খন্দকার মোশাররফ আরও বলেন, ‘১৯৭১ সালে দেশের স্বাধীনতা যুদ্ধে যারা অংশ নিয়েছিলেন, তাদের অবদানকে পরিমাপ করা যাবে না। সেসব বীরযোদ্ধাদের অনুষ্ঠানে আসতে পারা এবং তাদের পাশে থেকে কাজ করাটা সৌভাগ্যের।’

ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংরক্ষিত নারী আসনের এমপি রুশেনা ইমাম, পুলিশ সুপার জাকির হোসেন খান, মুক্তিযোদ্ধা কবিরুল আলম, সালাউদ্দিন আহমেদ ও আবুল ফয়েজ শাহ নেওয়াজ প্রমুখ।

অনুষ্ঠানে জেলার ৪০০ মুক্তিযোদ্ধা পরিবারকে জেলা প্রশাসন ও স্থানীয় এমপি খন্দকার মোশাররফের তরফ থেকে আর্থিক অনুদান দেয়া হয়।

ঢাকাটাইমস/২৬মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :