রাতে মাঠে নামছে ব্রাজিল-আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ নভেম্বর ২০১৯, ১৪:৫৫ | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৯, ১২:১২

চলতি বছরে দ্বিতীয়বারের মতো আজ অনুষ্ঠিত হবে ব্রাজিল-আর্জেন্টিনার সুপার ক্লাসিকো। শুক্রবার (১৫ নভেম্বর) সৌদি আরবের কিং সৌদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। বাংলাদেশ সময় রাত ১১টায় শুরু হবে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথ।

আজ গুরুত্বপূর্ণ এই প্রীতি ম্যাচে পিএসজির স্ট্রাইকার নেইমারকে ছাড়াই নামতে হচ্ছে ব্রাজিলকে। চোটের কারণে ছিটকে পড়েছেন তিনি। আর এই ম্যাচ দিয়েই নিষেধাজ্ঞা কাটিয়ে আবারও আর্জেন্টিনা জার্সিতে ফিরছেন বার্সেলোনার প্রাণ ভোমরা লিওনেল মেসি। এছাড়া দীর্ঘদিন পর দলে ডাক পেয়েছেন ম্যানসিটি তারকা ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো। 

১৯১৪ সালের ২০ সেপ্টেম্বর প্রথমবারের মতো একে অপরের মুখোমুখি হয় দুই ফুটবল পরাশক্তি। সেই ম্যাচে ৩-০ গোলে জয়লাভ করে আর্জেন্টিনা। সবশেষ দুদল মুখোমুখি হয় এবারের কোপা আমেরিকার সেমি-ফাইনালে। ঘরের মাঠে আর্জেন্টাইনদের ২-০ গোলে হারিয়ে বিদায় করে ব্রাজিল।

ব্রাজিলের সম্ভাব্য একাদশ:  অ্যালিসন বেকার, দানিলো, থিয়াগো সিলভা, মারকুইনহোস, অ্যালেক্স সান্দ্রো, আর্থার মেলো, ক্যাসেমিরো, কৌতিনহো, গ্যাব্রিয়েল জেসুস, রবার্তো ফিরমিনো  ও রিচার্লিসন। 

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ:  অগাস্টিন মার্চেসিন, হুয়ান ফোয়েথ, জার্মান পেজ্জেলা, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস অ্যাকুনা, রদ্রিগো দি পল, লিয়ান্দ্রো প্যারেদেস, জিওভান্নি লো সেলসো, লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো ও লাওতারো মার্টিনেজ।

(ঢাকাটাইমস/১৫ নভেম্বর/এআইএ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :