মায়াঙ্ক-রাহানে তাণ্ডবে বিপর্যস্ত বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ নভেম্বর ২০১৯, ১৪:৪৯ | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৯, ১৪:৩৩

বললে ভুল হবে না টেস্টে আজ টি-টুয়েন্টি স্টাইলে খেলছেন মায়াঙ্ক-রাহানে। ক্রিজে ব্যাটসম্যানরা সেট হয়ে গেলে কতোটা ভয়ঙ্কর হতে পারে তাই দেখাচ্ছেন ভারতের এই দুই ব্যাটসম্যান। পাত্তাই দিচ্ছেন না টাইগার বোলারদের। যেই বল করতে আসছেন তাকেই বেধড়ক পেটাচ্ছেন তারা। 

দেখতে দেখতে মায়াঙ্ক পৌঁছে গেছেন দেড়শ রানে; এদিকে রাহানে ধীরে ধীরে সেঞ্চুরির পথে হাঁটছেন। এই জুটিতে ভারত রান পেয়েছে দেড়শর বেশি। সেই সঙ্গে বড় লিডের পথে আছে স্বাগতিকরা। 

এই রিপোর্ট লেখা অবধি ভারতের সংগ্রহ ৩ উইকেটে ২৯৭ রান। উইকেটে আছেন মায়াঙ্ক আগারওয়াল (১৫৫) এবং আজিঙ্কা রাহানে (৮১)।

দিনের শুরুর ধাক্কা সামলে ১৮৩ বলে ১৫ চার ও এক ছক্কায় ক্যারিয়ারের তৃতীয় সেঞ্চুরি পূর্ণ করেন ডানহাতি ব্যাটসম্যান মায়াঙ্ক। এই সেঞ্চুরি তিনটি এলো সবশেষ ৫ ইনিংসেই। তার এই সেঞ্চুরির উপর ভর করে বড় লিডের পথে ভারত।  

অথচ সেঞ্চুরির আগেই ফিরতে হতো মায়াঙ্ককে। আগের দিন ৩২ রানে মায়াঙ্কের সহজ ক্যাচ ফেলেছিলেন ইমরুল কায়েস। আজ ৮২ রানে আম্পায়ার এলবিডব্লিউ দিলেও রিভিউ নিয়ে টিকে যান মায়াঙ্ক।

বাংলাদেশের ১৫০ রানের জবাবে প্রথম দিন শেষে ভারতের সংগ্রহ ছিল ১ উইকেটে ৮৬ রান। মায়াঙ্ক আগারওয়াল ৩৭ ও পুজারা ৪৩ রান নিয়ে হলকার স্টেডিয়ামে আজ দ্বিতীয় দিনের খেলা শুরু করেন; কিন্তু দিনের শুরুতেই ভারতীয় শিবিরে হানা দেন আবু জায়েদ রাহী। ৭২ বলে ৫৪ রান করা পুজারাকে ফেরান তিনি।

এরপর উইকেটে আসেন অধিনায়ক বিরাট কোহলি; কিন্তু উইকেটে নেমে থিতু হতে পারেননি ভারতীয় কাপ্তান। রাহীর বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়ে কোনো রান করেই ফিরে যান এই ব্যাটসম্যান। 

(ঢাকাটাইমস/১৫ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :