গাবতলীতে তাবিথের প্রচারণায় হামলা

নিজস্ব প্র‌তি‌বেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জানুয়ারি ২০২০, ১৭:৫৯ | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২০, ১২:১১

রাজধানীর গাবতলীর আনন্দনগর তেলের মিল এলাকায় ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারে হামলার ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বেলা সোয়া ১১টার দিকে এই এলাকায় গণসংযোগ করছিলেন তা‌বিথ আউয়াল। এসময় পেছন থেকে হঠাৎ করে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে ইট পাটকেল নিক্ষেপ শুরু হয়। ইট তাবিথের শরীরেও এসে পড়ে। এতে কয়েকজন প্রচারকর্মী আহত হয়েছেন।

৯ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের কমিশনার প্রার্থী মুজিব সরোয়ার মাসুমের প্রত্যক্ষ নেতৃত্বে এই হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলার পরও গণসংযোগ অব্যাহত রেখেছেন তাবিথ।


হামলার শিকার হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তাবিথ আউয়াল জানান, তার মনোবল ভেঙে দিতে এই হামলার ঘটনা ঘটেছে। তবে তিনি প্রচারকাজ চালিয়ে যাবেন এবং এর দ্বারা তার মনোবল ভাঙা যাবে না বলে জানান তিনি।

এর আগে সকাল ১০টা ৫০ মি‌নি‌টের দিকে গাবতলী পর্বত সি‌নেমা হ‌লের সাম‌নে থেকে গণসং‌যোগ শুরু করেন তাবিথ আউয়াল। এ সময় বক্তব্যে তিনি ভোটাররা যাতে ভয়ভী‌তি ছাড়া নির‌পেক্ষভা‌বে ভোট দি‌তে পা‌রে সে ব্যবস্থা নি‌তে নির্বাচন কমিশনের প্র‌তি দা‌বি জা‌নান।

তাবিথ  দিনভর ৯নং ওয়া‌র্ডের কোর্টবা‌ড়ি, বাজারপাড়া, হ‌রিরামপুর, গোলার‌টেক,‌ দিয়াবা‌ড়ি, বর্ধনবা‌ড়ি, বাঘবা‌ড়ি, গাবতলী বাসস্ট্যান্ড এবং ১১নং ওয়ার্ডের কল্যাণপুর বাসস্ট্যান্ড,‌ লেক‌ভিউ, দ‌ক্ষিণ পা‌ইকপাড়া, বটতলা, মধ্য পাইকপাড়া, লালওয়াল, নতুন বাজার, ডি টাইপ ক‌লোনি, কল্যাণপুর হাউ‌জিং এ‌স্টেড, পোড়াব‌স্তি, শহীদ মিনার রোডে গণসং‌যোগ কর‌বেন।

তাবিথের সঙ্গে গণসংযোগে উপস্থিত আছেন বিএন‌পি চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা হাবিবুর রহমান হা‌বিব, সহদপ্তর সম্পাদক বেলাল আহ‌মেদ, নির্বাহী ক‌মি‌টির সদস্য না‌জিম উ‌দ্দিন আলম, ৯নং ওয়া‌র্ডের কাউ‌ন্সিলর প্রার্থী সাইদুল ইসলামসহ বিএন‌পি ও অঙ্গ সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :