চাঁদপুরে সড়কে প্রাণ গেল বৃদ্ধের

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ফেব্রুয়ারি ২০২০, ২০:৫৮

চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা বাজার এলাকায় বালুবাহী পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নুর মোহাম্মদ বেপারী (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি চালকসহ আরো চার যাত্রী আহত হয়েছেন। বুধবার সকাল ১০টার দিকে হরিনা-চান্দ্রা সড়কের খাসের বাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত নুর মোহাম্মদ হাইমচর উপজেলার আলগী দক্ষিণ ইউনিয়নের চরভাঙ্গা গ্রামের বাসিন্দা ছিলেন। তিনি ঠিকাদারির কাজ করতেন।

আহতরা হলেন- নিহত নুর মোহাম্মদের স্ত্রী ফিরোজা বেগম, ছেলের বউ আমেনা বেগম, নাতি জাহেদ হাসান ও একই উপজেলার কমলাপুর গ্রামের সিএনজি চালক সিরাজ ছৈয়াল।

স্থানীয় ইউপি চেয়ারম্যান খানজাহান আলী কালু পাটওয়ারী বলেন, সিএনজিটি হাইমচর থেকে ছেড়ে চাঁদপুরের দিকে রওয়ানা হয় এবং বালুবাহী পিকআপটি হরিণা ঘাট থেকে বালু ভর্তি করে চান্দ্রার দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছালে পিকআপ-ভ্যানের একটি চাকা পানচার হলে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজির সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন নুর মোহাম্মদ। স্থানীয়রা আহতদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপালে নিয়ে যায়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আসিবুল আহসান আসিব বলেন, ঘটনাস্থলেই নিহত হন নুর মোহাম্মদ। আহতদের মধ্যে সিএনজি চালক সিরাজকে ঢাকায় রেফার করা হয়েছে। বাকিরা এ হাসপাতালেই চিকিৎসাধীন আছেন।

(ঢাকাটাইমস/০৫ফেব্রুয়ারি/পিএল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :