খাল দখল নিয়ে সংঘর্ষ, আহত ১৩

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ মার্চ ২০২০, ২১:৫৯ | প্রকাশিত : ৩১ মার্চ ২০২০, ২১:৪২

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নের খাল দখল করে মাছ বিক্রি নিয়ে দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) মহিন উদ্দিন ও গৃহবধূসহ উভয় পক্ষের অন্তত ১৩ জন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে বগাবাড়িয়া পণ্ডিত বাড়ির সামনে এ সংঘর্ষ বাঁধে।

আহতরা হচ্ছেন- বগাবাড়িয়া ওয়ার্ডের ইউপি সদস্য মহিন উদ্দিন, আব্দুল মান্নানের স্ত্রী জাহানারা বেগম, তার ছেলে মামুন, নিজাম উদ্দিন, একই বাড়ির সিদ্দিক উল্যাহর ছেলে সাইফুল ইসলাম, পন্ডিত বাড়ির ওহিদ উল্যা, খাসের বাড়ির ফয়সাল হোসেন ও রাসেলসহ ১৩ জন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয়রা বলছে, দুপুরে বগাবাড়িয়া পণ্ডিত বাড়ির সামনের সরকারি খাল দখল করে মাছ বিক্রি নিয়ে আবু তাহেরের ছেলে সাদ্দাম ও আব্দুল মন্নানের ছেলে মামুনের বির্তক হয়। এর এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন একত্রিত হয়ে দফায় দফায় সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হয়। খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য মহিন উদ্দিন এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করলে তাকেও পিটিয়ে আহত করে সংঘর্ষকারীরা। পরে সোনাইমুড়ী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ধ্যা পর্যন্ত থানায় কোন পক্ষ থেকে অভিযোগ আসেনি।

(ঢাকাটাইমস/৩১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :