লকডাউনে সবজি চাষ করছেন জুহি চাওলা

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৩ এপ্রিল ২০২০, ১৫:১৭ | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২০, ১৩:৪২

নিজের হাতে সবজি ফলাচ্ছেন জুহি চাওলা। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে প্রশাংসায় পঞ্চমুখ ভক্তরা।

শোবিজ অঙ্গনের মানুষের এখন হাতে কাজ নেই। ঘরে বসে অলস সময় কাটাচ্ছেন। তাই বলে কাজের মানুষেরা কী কাজ না করে থাকতে পারে? না বসে নেই এক সময়ের পর্দা কাঁপানো নায়িকা জুহি চাওলা।

জুহি চাওলার শেয়ার করা ছবি বলছে, তার ফার্ম হাউজের জমিতে টমেটো চাষে ব্যস্ত। সেই সঙ্গে মেথিও চাষ করছেন। জুহি চাওলা তাঁর ফার্মের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

ছবি ক্যাপশনে জুহি লিখেছেন, "দেখুন আমার নতুন কাজ। বাড়ছে মেথি, টমেটো। দেখি আর কী কী করতে পারি!"

নব্বই দশকে জুহি চাওলার নামই ছিল 'গোল্ডেন গার্ল', সোনার মেয়ে। তিনি যখন হাসতেন অনুরাগীরা বলতেন, 'কোটি টাকা'র হাসি হাসছে মেয়ে! করোনা ভাইরাসের কালো ছায়া যখন সবার মুখ থেকে হাসি কেড়েছে তখনই ফেলে আসা দিনের সেই দামি হাসি ইনস্টায় আরও একবার ছড়িয়ে দিলেন জুহি চাওলা।

তার সেই হাসি দেখে সোনার দিনের কথা মনে করে হাসছেন লক্ষ অনুসরণকারী। বলছেন, অভিনেত্রীর এই হাসি নাকি কোভিড-১৯ এর থেকেও বেশি সংক্রামক। ইনস্টাগ্রামে ছড়াতেই এই হাসি ছড়িয়েছে সবার মুখে।

ছবিটি শেয়ার করে জুহি জানান, "সেলিম সাহেবের কাছ থেকে যা শুনেছি তা ভাগ করে নেওয়ার প্রয়োজন অনুভব করলাম।হাসি সংক্রামক, আসুন হাসির মহামারি শুরু করি।

"পাশাপাশি অভিনেত্রী তার অনুরাগীদের ছবিগুলো শেয়ারের অনুরোধ জানিয়ে লিখেছেন, "সব্বাইকে হাসির চ্যালেঞ্জ জানাচ্ছি।"

এখন আসলেই মহামারি করোনাভাইরাসের ছোবলে মুখের হাসি কেড়ে নিয়েছে সবার। হারিয়ে ফেলছে মনোবল। তাই মনোবল বাড়াতে বলছেন জুহি চাওলা।

জুহি চাওলা এক সময় একটি সাক্ষাৎকার দিয়ে আলোড়ন তুলেছিলেন। সেই সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি কেন গোপনে জয় মেহতাকে বিয়ে করেছিলেন। তার কেরিয়ার যাতে স্তব্ধ হয়ে না যায় তাই তিনি বিয়ে নিয়ে তিনি চুপ ছিলেন।

জুহি চাওলাকে শেষ দেখা গেছে 'এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা' ছবিতে। তার সঙ্গে ছিলেন সোনম কাপুর, অনিল কাপুর এবং রাজকুমার রাও।

ঢাকাটাইমস/১৩এপ্রিল/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :