‘আল্লাহু আল্লাহু তুমি জাল্লে জালালুহু গানে’ আমির পারভেজ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মে ২০২০, ১৩:৫৭

জনপ্রিয় ইসলামি গজল ‘আল্লাহু আল্লাহু তুমি জাল্লে জালালুহু’তে অভিনয় করেছেন বর্তমানের জনপ্রিয় মডেল, উপস্থাপক ও অভিনয়শিল্পী আমির পারভেজ। গানটি ইতিমধ্যে ব্যাপক আলোচিত হয়েছে।

গজলটিতে অভিনয় নিয়ে আমির পারভেজ বলেন, ‘আল্লাহু আল্লাহু তুমি জাল্লে জালালুহু’ শিরোনামের গজলটি ইসলামী সাহিত্যের অমর সৃষ্টি। সম্প্রতি বিখ্যাত এই গজলের চিত্রায়নে অভিনয় করার সুযোগ হয়েছে আমার।’

গজলটিতে নতুন করে কণ্ঠ দিয়েছেন ইয়ামিন খান সোহেল। মূল গজলটির কথা ও সুর করেছিলেন কবি সিরাজুল ইসলাম। আর মূল গজলে কণ্ঠ দিয়েছিলেন শিল্পী আব্দুল আলিম।

আমির বলেন, ‘গজলটির চিত্রায়নে আপনারা দেখতে পাবেন, অস্থির মনস্তত্ত্বের এক তরুণ ঘুম ভেঙ্গে ফজরের নামাজে দাঁড়িয়ে খুঁজে পায় স্বর্গীয় প্রশান্তি। প্রথমবারের মতো কোনো ইসলামিক গানে অভিনয় করেছি।’

এটি নির্মিত হয়েছে গতানুগতিক ফর্মুলার বিপরীতে। বিষয়টি আমার কাছে সত্যি বেশ ভালো লাগার। বিষয়বস্তু এবং নির্মাণ ধরনের কারণে এটি নবীন এবং প্রবীণ সকলকেই আকৃষ্ট করবে।

মাহে রমজান এবং চলমান বিশ্ব পরিস্থিতিতে এমন একটা কাজে অংশ গ্রহণ করতে পারাটা আমাকে খুবই আবেগী করে তুলেছিল। তাই নিজের সবটুকু দিয়েই অভিনয় করেছি। আশা করছি কাজটি সব ধরনের মানুষের ভালো লাগবে বলে জানান আমির পারভেজ।

ঢাকাটাইমস/১২মে/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :